শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

ডেঙ্গু কেড়ে নিলো অভিনেত্রী নিশাতের প্রাণ

বর্তমানকণ্ঠ ডটকম / ১৪৩ পাঠক
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

তরুণ অভিনেত্রী নিশাত আরা আলভিদা ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল ৮টায় মৃত্যু হয়েছে তার। তার বয়স হয়েছিল মাত্র ১৯ বছর।

জানা গেছে, অভিনেত্রী নিশাত এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। দুইদিন আগেও হাসিখুশি ছিলেন এবং বেঁচে থাকার স্বপ্ন দেখেছেন। সুস্থ হয়ে বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে উঠতে চেয়েছিলেন। আর অভিনয় করে হতে হয়েছিলেন স্বাবলম্বী।

নিশাতের বন্ধু মোহাম্মদ হৃদয় বান্ধবীর মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করে বলেন, চারদিন আগে হঠাৎ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয় নিশাত।

শুরুতে প্রাথমিক চিকিৎসা নিলেও পরে হাসপাতালে ভর্তি হতে হয়। প্লাটিলেট কমতে থাকে তার। অবশ্য একদিনের ব্যবধানেই প্লাটিলেট ফের বাড়তে থাকে।

তিনি আরও বলেন, খানিকটা সুস্থ বোধ করায় হাসপাতাল থেকে বাসায় চলে এসেছিল। আমার সঙ্গে নিয়মিত কথাও হয়েছে। বুধবার রাতেও কথা হয়েছে।

জ্বরকে সেভাবে গুরুত্ব দিচ্ছিল না। বলেছিল সব ঠিক হয়ে যাবে। ভেবেছিল ওষুধ খেলেই সুস্থ হয়ে যাবে। কিন্তু দুপুরে জানতে পারি মারা গেছে সে। তখনো ডে স্টোরি ছিল ওর। আমার বিশ্বাসই হচ্ছিল না।

নিশাতের বেড়ে উঠা দেশের উত্তরবঙ্গ নাটোর জেলায়। সেখান থেকে এসএসসি শেষ করে নাটোরেই একটি কলেজে ভর্তি হন। পরে রাজধানী ঢাকায় চলে আসেন।

ঢাকায় মায়ের সঙ্গে থাকতেন। ঢাকায় আসার পর নিজেই কিছু একটা করতে চেয়েছিলেন। অভিনেত্রী হওয়ার জন্য দৃঢ় চেষ্টা ছিল নিশাতের।

নিশাতের বন্ধু হৃদয় এ ব্যাপারে সংবাদমাধ্যমকে বলেন, নিশাত ক্যারিয়ার হিসেবে অভিনয় পছন্দ করতো। সে অভিনেত্রী হওয়ার চেষ্টা করেছে। প্রায়ই বলতো দেখিস, একদিন মডেল হবো, বড় তারকা হবো, অনেক বড় অভিনেত্রী হবো। ওর কাছে অভিনয় ছিল অনেক স্বপ্ন। থিয়েটারে অভিনয় শেখার ইচ্ছা ছিল।

বৃহস্পতিবারই নিশাতের মরদেহ নাটোরে নেয়া হয়েছে। নাটোর হাফ রাস্তা এলাকায় থাকতেন তারা। সেখানেই একটি কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *