বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

ড. আনিসুজ্জামান -এর মৃত্যুতে দুদক চেয়ারম্যানের শোক

বর্তমানকণ্ঠ ডটকম / ৩০ পাঠক
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম : দুর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ দেশের প্রথিতযশা বুদ্ধিজীবী, জাতীয় অধ্যাপক সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক ড. আনিসুজ্জামান -এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, এ দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অধ্যাপক আনিসুজ্জামানের অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। সমাজে শুদ্ধাচার বিকাশে তাঁর ভূমিকা ছিল অনন্য সাধারণ। একুশে পদক, বাংলা একাডেমি পুরস্কারসহ দেশে-বিদেশে অসংখ্য পুরস্কারে ভূষিত এই মহান শিক্ষক সমাজের বহুমানুষের পথপ্রদর্শক ছিলেন । সত্য, সুন্দর ও নৈতিক মূল্যবোধ জাগাতে তাঁর অসাধারণ লেখা ও বক্তৃতা মানুষকে অনুপ্রাণিত করতো। দুর্নীতি দমন কমিশনের অনেক প্রতিরোধমূলক কর্মসূচিতে তাঁর উপস্থিতি ও পরামর্শ আমাদেরকে অনুপ্রাণিত করতো। তাঁর অমূল্য পরামর্শ সমাজে সততা ও নৈতিকতার বিকাশে দুদকের প্রতিরোধমূলক কার্যক্রমে প্রতিফলন ঘটতো। তিনি ছিলেন দুদকের একজন অকৃত্রিম সুহৃদ। তাঁর মৃত্যুতে দুদক পরিবার শোকাহত।

শোক বার্তায় দুদক চেয়ারম্যান ড. আনিসুজ্জামানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, এই মৃত্যূতে তাঁর পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি দুদক চেয়ারম্যান গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মহান আল্লাহর অশেষ রহমতে পরিবারের সদস্যগণ এই গভীর শোক ও বেদনা কাটিয়ে উঠবেন মর্মে তিনি মহান আল্লাহর নিকট প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *