শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

তিতাস ট্রেনের যাত্রা বাতিল, দুর্ভোগে যাত্রীরা

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৮

ব্রাহ্মণবাড়িয়া,বর্তমানকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারী ২০১৮: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা চলাচলকারী তিতাস কমিউটার ট্রেনটি পূর্ব ঘোষণা ছাড়াই সকালের চলাচল বন্ধ রাখা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে আখাউড়া থেকে ঢাকাগামী ট্রেনটি বন্ধ রাখা হয়েছে। প্রতিদিন ভোরে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া থেকে এবং দুপুর সাড়ে ১২টায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। এদিকে খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বুধবার সকাল থেকেই জেলার বিভিন্ন এলাকায় পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাব সদস্যরা টহলে রয়েছেন।

সকালের ট্রেনটি বন্ধ থাকায় এই ট্রেনে ঢাকাগামী যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছে। বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে শত শত যাত্রী। রেলওয়ে কর্তৃপক্ষ বলছে নাশকতার আশঙ্কায় সকালের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে ঢাকা রুটে চলাচলকারী তিতাস কমিউটার ট্রেনটি বন্ধ রাখা হয়েছে।

এই ট্রেনের আশুগঞ্জ থেকে সকালের যাত্রী মো. মারুফ মিয়া জানান, জরুরি কাজে ঢাকা যাওয়ার জন্য তড়িঘড়ি করে স্টেশনে আসি। কিন্তু স্টেশনে এরে জানতে পারি সকালের ট্রেনের যাত্রা বাতিল করেছে কর্তৃপক্ষ।

তিতাস কমিউটার ট্রেনের ব্রাহ্মণবাড়িয়া অফিসের পরিচালক মীর মো. শাহীন জানান, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে কর্তৃপক্ষের নির্দেশে বৃহস্পতিবার সকালে তিতাস ট্রেনের চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে দুপুরের তিতাস যথারীতি চলবে। এছাড়াও শুক্রবার সকাল থেকে যথারীতি ট্রেন চলাচল স্বাভাবিক থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ