শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

ধামরাইয়ে কাওয়ালীপাড়া এলাকায় সওজ বিভাগ ও নিসচার উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৩ পাঠক
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

মোঃ নাহিদ মিয়া,বর্তমানকণ্ঠ ডটকম, রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ :  ঢাকার ধামরাইয়ে গাংগুটিয়া  ইউনিয়নের কাওলিপাড়ায়  অবৈধভাবে দখল করা স্থাপনা উচ্ছেদ করে সড়ক ও জনপদ বিভাগ (সওজ) কর্তৃপক্ষ । নয়ারহাট শাখার সড়ক ও জনপদের তথ্যনুসারে ১৩ই ফেব্রুয়ারী সকাল ১১ টায় নয়ারহাট শাখার উপবিভাগীয় প্রকৌশলী আতিকুল্লাহ ভূইয়ার নেত্বিতে ধামরাই কমিটি নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সহযোগিতায় এ অভিযান চালানো হয় ।
এসময় কাওলিপাড়া বাজার সহ  প্রায় ৪ কিলোমিটার রাস্তার সাথে কাচাপাকা ২০০ টি অবৈধ দোকান স্থাপনা উচ্ছেদ করা হয় । প্রকৌশলী আতিকুল্লাহ ভূইয়া বলেন ” উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য  মাইকিং করে  প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় সকালে বুলডোজার দিয়ে এ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এই কাজে সড়ক ও জনপদ বিভাগের সাথে প্রধান ভুমিকায় কাজ করে যাচ্ছেন নিরাপদ সড়ক চাই এর স্থায়ী কমিটি। তাই সরকারি কাজে সহযোগীতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি পুরো টিম কে।
উপসহকারি  প্রকৌশলী বদরুজ্জামান বলেন, “উচ্ছেদ অভিযান পরিচালনার আগে সার্ভেয়ারের মাধ্যমে সড়ক  ও জনপথ বিভাগের জমির সীমানা নির্ধারণ করে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়” ।
এসময় সড়ক বিভাগের কর্মকর্তাবৃন্দ,পুলিশ প্রশাসন ও  নিরাপদ সড়ক চাই এর কর্মীরা  উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *