বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

নাটোরে চুরি করতে এসে দেখে ফেলায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

বর্তমানকণ্ঠ ডটকম / ২৮ পাঠক
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরে নিচাবাজার চৌধুরীপাড়ায় মুক্তিযোদ্ধা মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরী (৬০)কে উপুর্যপরি ছুরিকাঘাত করে হত্যা করেছে এক চোর। বুধবার দিবাগত মধ্যরাতে মাজেদ খান চৌধুরীর নিজ বাসভবনে এই হত্যা কান্ডের ঘটনা ঘটে। পুলিশ জানায় চুরি করার সময় দেখে ফেলায় চোর জাহানারা চৌধুরীকে উপুর্যপরি ছুরিকাঘাত করে জানালা ভেঙ্গে পালিয়ে যায়। জাহানারা চৌধুরীর শরীরে ৯ ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।পুলিশ ঘাতক সোহান হোসেন (১৬) কে চিহ্নিত করেছে এবং তাকে গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, কান্দিভিটা মহল্লার সাইফুল ইসলাম নিচাবাজার চৌধুরী পাড়ায় মাজেদ চৌধুরীর বাসায় ভাড়া থাকতেন । সম্প্রতি সে বাসা পরিবর্তন করে সালাম খান চৌধুরীর বাসায় ভাড়া উঠেন। মাজেদ খান চৌধুরীর বাসায় ভাড়া থাকার সুবাদে সাইফুল ইসলামের ছেলে সোহান বাসার কোথায় কী আছে তা ভাল ভাবেই জানতো। গতকাল বুধবার সোহান দিনের কোন এক সময় মাজেদ খান চৌধুরীর বাসায় ঢুকে আত্মগোপন করে থাকে। গভীর রাতে সে চুরি করা শুরু করে। এক পর্যায়ে জাহানারা চৌধুরীর রুমে ঢুকে স্বর্নালংকার হাতিয়ে নেওয়ার সময় জাহানারা চৌধুরীর ঘুম ভেঙ্গে যায়। এসময় সে সোহানকে জাপটে ধরলে সোহান উপুর্যপরি জাহানারা চৌধুরীকে ছুরকাঘাত করে জানালার গ্রীল ভেঙ্গে পালিয়ে যায় । পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সদর দরজা বন্ধ পায়। পরে জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে ঢুকে জাহানারা চৈৗধুরীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহানারার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে জাহানারা হত্যাকান্ডের বর্ণনা দিয়ে যান।

এ বিষয়ে নাটোর থানার ওসি বলেন, জাহানারা হত্যা ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ আসামী সোহানকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *