মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

প্রথমে ছাত্র তারপর ছাত্ররাজনীতি : জিল্লুর রহমান জুয়েল

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৩ পাঠক
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
প্রথমে ছাত্র তারপর ছাত্ররাজনীতি জিল্লুর রহমান জুয়েল

এ কে আজাদ, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর পৌর ছাত্রলীগের আওতাধীন ১০নং ওয়ার্ড ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা শহরের ডিএন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। ১৮ অক্টোবর শুক্রবার বিকেলে পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি জিল্লুর রহমান জুয়েল।

জাতির জনক বঙ্গবন্ধুর ছোটছেলে শেখ রাসেলের জন্মদিনের শুভে”ছা জানিয়ে তিনি বলেন, আজ শেখ রাসেলের শুভ জন্মদিন। ১৯৭৫ সালে জাতির পিতাকে স্বপরিবারে হত্যার সময় ছোট্র রাসেলকেও পাকদোসরা হত্যা করে ছিল। আপনারা সংগঠনের নেতা হয়েছেন। ছাত্রনেতা হয়েছেন কিন্তু পড়াশুনা থাকবে না তা কিন্তু হবে না। তাই সকলকে প্রথমে শিক্ষাকে প্রাধান্য দিয়ে ছাত্ররাজনীতি করতে হবে। বঙ্গবন্ধুর অদর্শকে ধারন করে এগিয়ে যেতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত অত্মজীবনী সকলকে পড়তে হবে। কারন বঙ্গবন্ধুর অসমাপ্ত অত্মজীবনীকে রাজনীতির বাইবেল বলা হয়। সবার প্রথমে ছাত্র তারপরে ছাত্ররাজনীতি। এ ওয়ার্ডের ছাত্রলীগের দায়িত্ব হবে ওয়ার্ডকে মাদকমুক্ত করা। মাদকের সাথে যারা জড়িত তাদের তালিকা করতে হবে। তোমাদের সকলকে মাদক থেকে দূরে থাকতে হবে। ছাত্রলীগ নিজেদের মধ্যে থেকে শুদ্ধি অভিযান চালাবে বলে আমি বিশ্বাস করি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব। ১০নং ওয়ার্ড ছাত্রলীগের জাওয়াদের সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের যুগ্ম সস্পাদক জহির উদ্দিন মিজি, সাবেক ছাত্রলীগ নেতা আজমির প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *