বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

প্রেমিক নিয়ে মুখ খুললেন দীঘি

বর্তমানকণ্ঠ ডটকম / ১৪৭ পাঠক
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

কয়েক দিন আগে অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি জানিয়েছিলেন, এ জীবনে কারও প্রেমে পড়েননি তিনি। সেই রেশ না কাটতেই সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া গেল এক তরুণের সঙ্গে তার অন্তরঙ্গ কিছু ছবি। দেখে বোঝা গেল দীঘি চুটিয়ে প্রেম করছেন।

মাহিমিন রাশিদ নামের এক তরুণের ফেসবুক আইডিতে দেখা গেছে, তার সঙ্গে দীঘির বেশ কিছু অন্তরঙ্গ ছবি রয়েছে। ছবিগুলোর কোনোটায় কাঁধে মাথা রেখে সমুদ্র দেখছেন দীঘি। আবার কোনোটায় খুনসুটিময় মুহূর্তে ধরা পড়েছেন তারা।

তবে বিষয়টিকে প্রেম বলে স্বীকার করতে নারাজ দীঘি। সম্পর্কটিকে বন্ধুত্ব বলতে চান তিনি। কিন্তু এভাবে নিরিবিলি অন্তরঙ্গ ছবি যার সঙ্গে সে কী শুধুই বন্ধু? প্রশ্নের উত্তরে ভ্যাবাচ্যাকা খান দীঘি। খানিক পর বলেন, প্রেমটেম কিছু নেই আমাদের। সে আমার কেবলই বন্ধু। ছোটবেলার বন্ধু।

দীঘির কথা বিশ্বাসযোগ্য হতে পারত। কিন্তু সেটি সম্ভব হয়নি পরের ঘটনায়। কেননা সংবাদমাধ্যমের সঙ্গে দীঘি কথা বলার পরই দেখা যায় সেই ছেলের ওয়াল থেকে সেসব ছবি মুছে ফেলা হয়েছে। এর আগেও দীঘিকে নিয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। বরাবরই অভিনেত্রী সেসব অস্বীকার করেছেন।

দীঘি এর আগে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, প্রেমের ঘটনা সত্য নয়। এটি ছিল শুধুই রটনা। নায়িকাদের আসলে ঘটনা ঘটা লাগে না, এমনিতেই গুজব ছড়ায়। তবে মিডিয়াতে অনেকে প্রেম করেও অস্বীকার করেন। যখন খবরটির সত্যতা প্রকাশ্যে আসে, তখন অন্যদের প্রেমের সত্যিকারের গুজবও বিশ্বাস করেন না দর্শক। এসব কারণেই আমরা প্রেম না করেও ফেঁসে যায়।

তিনি আরও বলেছিলেন, যখন হবে তখন এটি দেখা যাবে। পাঁচ-ছয় বছর পরে বিয়ের চিন্তা। তবে এর মধ্যে যদি প্রেম হয়, তাহলে প্রেমের বিয়ে হতে পারে। আর না হলে, পারিবারিক পছন্দেই বিয়ে করে ফেলতে পারি। এ জীবনে এখনও কারও প্রেমে পড়িনি। অনেকে প্রেমে পড়তে চেয়েছেন, কিন্তু সাড়া দিতে পারিনি। এটি আমার ব্যর্থতা বলতে পারেন।

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা। এতে কৈশোরের রেণু চরিত্রটি করেছেন তিনি। এতে করে বেশ প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *