শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

সেই ‘সাহসী দৃশ্য’ নিয়ে যা বললেন জয়া

বর্তমানকণ্ঠ ডটকম / ১৫১ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানের আসন্ন চলচ্চিত্র কলকাতার ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। সিনেমার ট্রেলার মুক্তির পর ব্যাপক সাড়া পেয়েছে।

সবচেয়ে বেশি কথা হয়েছে ট্রেলারে জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য নিয়ে।

পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমের সঙ্গে এক ভিডিও সাক্ষাৎকারে কথা বলেছেন জয়া ও অনির্বাণ।

এ আলাপচারিতায় ‘সাহসী দৃশ্যে’ অভিনয়ের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই তারকা জুটি।

চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন করলে জয়া বলেন, ‘আমরা আগেও চুমু খেয়েছি। এমনকি আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমর।’

এসময় পাশে থাকা অনির্বাণ জানান, “ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শট ছিল চুমু খাওয়ার।” তখন জয়া বলেন, আ‘মি বসে আছি (ঈগল চোখ’র শুটিংয়ে)। এ সময় হঠাৎ করেই একটা ছেলে (অনির্বাণের প্রথম সিনেমা ছিল) এসে আমাকে চুমু খায়।’

এরপরই উপস্থাপক প্রশ্ন করেন, এবারের চুমুর দৃশ্য করতে গিয়ে কয়টি টেক নিতে হয়েছে। জবাবে জয়া ও অনির্বাণ একসঙ্গে আঙুল তুলে বলেন, একটা। তারপর উপস্থাপক বলেন, ‘এতটা পারফেকশন, তার মানে। তখন হেসে উঠেন জয়া।’

এদিকে অনির্বাণ সম্পর্কে জয়া জানান, তিনি নাকি অনেক প্রেশার নেন। অভিনেত্রীর ভাষ্যমতে- তার কাছে উপায় থাকলে অনির্বাণের হাত ধরে টেনে বের করে আনতেন ও বলতেন, অত ভেব না। তার মতে, অনির্বাণ এমন একজন মানুষ যার জীবন সম্পর্কে অন্যরকম আন্ডারস্ট্যান্ডিং রয়েছে। জীবনকে অন্য চোখে দেখেন অনির্বাণ।

উল্লেখ্য, ‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’- এ দেখা গেছে তাদের।

এদিকে ‘দশম অবতার’ সিনেমা জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আরো অভিনয় করেছেন প্রসেনজিৎ, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত ও ইন্দ্রদীপ দাশগুপ্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *