শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ফায়ার সার্ভিস স্থাপনে ৩৩ শতক জমিতে নির্মান কাজ শুরু সহসাই

বর্তমানকণ্ঠ ডটকম / ৫০ পাঠক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম : ১২ জুন চাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন পরিদর্শন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কুমিল্লা অঞ্চলের সহকারী পরিচালক মো. জসীম উদ্দিন (পিএফএম)। চাঁদপুর স্টেশন এবং চাঁদপুর নদী ফায়ার স্টেশন পরিদর্শনকালে করোনা পরিস্থিতি মোকাবেলায় ফায়ার সার্ভিস সদস্যদের দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেয়ার পাশাপাশি তাদের সাহস যোগাতে বিভিন্ন দিক নির্দেশনা দেন ।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মীদেরকে ঢেলে সাজাতে ব্যাপক প্রস্তুত নিয়েছে। আমাদের ফায়ার কর্মীদের উন্নত প্রশিক্ষণের পাশাপাশি উন্নত প্রযুক্তির গাড়ি, অ্যাম্বুলেন্সসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি দিয়েছে।

বর্তমানে চাঁদপুরে জেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৬টি স্টেশন রয়েছে। চাঁদপুরের মতলব উত্তর এবং ফরিদগঞ্জ উপজেলায় ইতিমধ্যে দুটি স্টেশন স্থাপনের জন্য সকল প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেছে। আমরা ইতিমধ্যে গণপূর্ত বিভাগকে জমি বুঝিয়ে দিয়েছি। সহসাই এই দুটি স্টেশনের নির্মাণকাজ শুরু হবে। উল্লেখ্য ফরিদগঞ্জ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন হচ্ছে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে ভাটিয়ালপুর গ্রামে । জমি কেনা হয়েছে ৩৩ শতক ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *