বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

ফেসবুকের পোষ্ট করা নিয়ে বিবাদে ঝিনাইদহে সংঘর্ষে নারীসহ ২৫ জন আহত!

বর্তমানকণ্ঠ ডটকম / ২৭ পাঠক
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ফেসবুকে বাজে মন্তব্যের প্রতিবাদ করে হামলায় আহত হয়েছেন একই পরিবারের একাধিক সদস্য। পরে ফেসবুকের এই পোস্টের সুত্র ধরে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ২৫ জন আহত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। ৪ এপ্রিল সোমবার রাতে সদর উপজেলার বকশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে লিপ্ত উভয় গ্রুপ আওয়ামী লীগের সমর্থক বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে বকশিপুর গ্রামের নাসির উদ্দিনের সাথে খলিল হোসেনের বিরোধ চলে আসছিল।

আহত জাকির হোসেন অভিযোগ করেন, সোমবার রাতে মাসুদ ও মোমিন নামে দুই যুবক প্রতিপক্ষের রহমান, বিপ্লব ও মোমিনের বিরুদ্ধে ফেসবুকে আজেবাজে পোস্ট দেয়। এ নিয়ে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রাতেই মাসদুকে এ ধরণের পোষ্ট কেন দিয়েছে জিজ্ঞাসা করে দলবল গুছিয়ে তারা হামলা চালায়।

জাকির হোসেন বলেন, তিনি এ সময় মাঠ থেকে বাড়ি ফিরছিলেন। সন্ত্রাসীরা তাকেসহ ভাই মোজাম্মেল হোসেন, সুজন, মানোয়ার, আল আমিন ও স্বপনসহ একাধিক ব্যক্তিকে কুপিয়ে জখম করে।

গ্রামবাসি জানায়, ফেসবুকে আজেবাজে পোস্ট ও কমেন্টস করার সুত্র ধরেই সামাজিক বিরোধের বিষয়টি প্রাধান্য পায় এবং পরবর্তীতে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ অন্তত ২৫ জন আহত হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সংবাদ শোনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মামলা দায়েরের জন্য উভয় গ্রুপ ঝিনাইদহ সদর থানায় অভিযোগ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *