মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

বরিশালে দ্রব্যমূল্য সহ লঞ্চ ও বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

মোঃ মোছাদ্দেক হাওলাদার, বরিশাল। / ২৯ পাঠক
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

চাল,ডাল,তেল,চিনি,আটা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমিয়ে দেশব্যাপি ওএমএসও পূর্ণ রেশনিং ব্যবস্থা চালু করা সহ জিজেল,কেরোসিন এবং এলপিজি গ্যাসের বর্ধিত মূল্য এবং বাস,লঞ্চ ভাড়া প্রত্যহার করার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ বরিশাল জেলা কমিটি।

মঙ্গলবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে এক র্মসূচি পালিত হয়। বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে এসময় বক্তব্য রাখেনকেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক নৃপেন্দ্র নাথ বাড়ৈ,বাংলাদেশ কৃষক খেত মজুর সমিতি কেন্দ্রীয় সদস্য কমরেড উপাধ্যক্ষ হারুন অর রশিদ,বাংলাদেশ কৃষক খেত মজুর সমিতি বরিশাল জেলা সাধারন সম্পাদক কমরেড অধ্যাপক শাহ আজিজুর রহমান খোকন, জাতীয় গণতান্ত্রিক শ্রমিক ফেডারেশন বরিশাল জেলা কমিটির সাধারন সম্পাদক কমরেড আমির আলী,গননাট্য সংস্থা বরিশাল জেলা কমিটির সাধারন সম্পাদক কমরেড অধ্যাপক বীরেন্দ্র নাথ রায় ও জাতীয় গনতান্ত্রিক শ্রমিক ফেডারেশন বরিশাল জেলা কমিটির সহ-সাধারন সম্পাদক কমরেড জাফর আহমেদ তালুকদার প্রমুখ।

এসময় বক্তরা বলেন, সরকার আজ দেশের অসহায় সাধারন শ্রমজীবী মানুষের গলায় পাড়া দিয়ে কোটি কোটি টাকা লুঠপাট করে আয়েশি জীবন-যাপন করছে।

সরকার একটি উন্নয়নের তকমা দেখিয়ে দেশের নিত্যপ্রয়োজনী পণ্যের মূল্য বৃদ্ধি করে দিয়েছে। অন্যদিকে ডিজেল কেরোসিনের মূল্যে বৃদ্ধির কারনে কৃষকদের মধ্যে এক ধরনের হতাশা দেখা দিয়েছে তাই অভিলম্বে দ্রুত দ্রব্য মূল্য সহ ডিজেল,কেরোসিনের মূল্য কমিয়ে বৃদ্ধি করা লঞ্চ ও বাসভাড়া প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি আহবান জানান তারা। সমাবেশ শেষে নগরীতে বিক্ষোভ মিছিল করে সংগঠনটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *