1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল : ওবায়দুল কাদের

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম, রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির গঠনতন্ত্র পরিবর্তনের মাধ্যমে দলটি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল হিসেবে পরিণত হয়েছে। বিএনপির গঠনতন্ত্রের ৭ ধারা পরিবর্তনের কথা উল্লেখ করে তিনি বলেন, এ ধারা বলে দণ্ডিত, দেউলিয়া, উম্মাদ, দুর্নীতিগ্রস্ত ও কুখ্যাত কোন লোক দলটির সদস্য হতে পারত না।

দলের কাউন্সিলের কোনো বৈঠক ছাড়াই বিএনপির গঠনতন্ত্র পরিবর্তন করা হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী কাদের বলেন, বিএনপি নেতা তারেক রহমানকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত করতে দলটির গঠনতন্ত্রের এ পরিবর্তন আনা হয়েছে।

রবিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের এক যৌথসভা শেষে তিনি এ সব কথা বলেন।

আগামী ৭ মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা সফল করতে দলের অঙ্গ ও সহযোগী সংগঠন, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা ও তার আশপাশের জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও রাজধানীর আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্যদের সঙ্গে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাদের কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালনের দাবি করলেও তারা যেখানে সুযোগ পেয়েছে সেখানেই বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। আজ রবিবারও তারা রাজধানীতে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদানকালে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। বিএনপির নেতা-কর্মীরা যুক্তরাজ্যের লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলা চালিয়েছে। তারা হাইকোর্টের সামনে প্রিজন ভ্যানে হামলা চালিয়ে পুলিশের রাইফেল কেড়ে নিয়ে ভাংচুর করেছে এবং আসামী ছিনতাই করেছে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি আন্দোলন না করতে পারার অক্ষমতা ঢাকতেই শান্তিপূর্ণ কর্মসূচি পালনের দাবি করছে। তাদের এ ধরনের দাবির মাধ্যমে তারা তাদের আসল চরিত্র প্রকাশ করতে শুরু করেছে।

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপুমনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য এসএম কামাল হোসেন ও মারুফা আক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD