শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’

বর্তমানকণ্ঠ ডটকম / ১৫ পাঠক
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র মিলল ‘মুনাফিক’ সিনেমা। সম্প্রতি সিনেমাটির নির্মাতা ইভান মল্লিক সেন্সর সার্টিফিকেট হাতে পেয়েছেন। এটিই নির্মাতার প্রথম সিনেমা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তির সম্ভবনা রয়েছে। রোমান্টিক থ্রিলার ধর্মী এই সিনেমায় অভিনয় করেছেন আফফান মিতুল, তার সঙ্গে জুটিবেঁধে অভিনয় করেছেন শীতল।

সেন্সর ছাড়পত্র পেয়ে অভিনেতা মিতুল জানালেন, এখন পর্যন্ত আমার অভিনীত ৭টি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও এই প্রথমবার মুনাফিক সিনেমার মাধ্যমে রোমান্টিক নায়ক হিসেবে অভিষেক হবে। নির্মাতা ইভান মল্লিক, তিনি তাঁর সেরাটাই দিয়েছেন। একটি দৃশ্যে নায়িকাকে বাঁচাতে অসংখ্য ফাইটারের সাথে আমাকে ফাইট করতে হয়েছে। এগুলো আমার জীবনে নতুন অভিজ্ঞতা কারণ এতদিন দর্শক আমাকে ভিন্ন ধারার সিনেমায় দেখেছেন, এবার দেখবেন পুরোদস্তুর এফডিসির বাণিজ্যিক সিনেমায়”।

মুনাফিক সিনেমায় মিতুল-শীতল জুটি ছাড়াও আরো একজোড়া জুটি অভিনয় করেছেন- চিত্রনায়িকা কেয়া ও চিত্রনায়ক সাইফ খান এবং মামুন খান ও জারা।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কাজি হায়াত, আইরিন অধিকারী, জ্যাকি আলমগীর, রেজা হাসমত, আনোয়ার সিরাজী, উত্তম অধিকারী, সীমান্ত, আশরাফ কবির এবং ইভান মল্লিকসহ আরো অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *