সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

বিয়ের দাবিতে প্রেমিকা উঠলেন মোবাইল টাওয়ারে

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

রকমারি ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম:
বিয়ের দাবিতে মোবাইল টাওয়ারে উঠে পড়েন ভারতের তেলেঙ্গানা রাজ্যের ওয়ারাঙ্গেল জেলার এক তরুণী। প্রেমিককে বিয়ে করার কথা থাকলেও তাকে হঠাৎ খুঁজে না পেয়ে ২১ বছরের ওই তরুণী এ ঘটনা ঘটায়। পরে স্থানীয় পুলিশ তরুণীর প্রেমিককে খুঁজে বের করে মঙ্গলবার সন্ধ্যায় তাদের বিয়ের ব্যবস্থা করে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমস জানায়, ওই তরুণীর নাম দামেরা মালিকা। তার অভিযোগ, তার প্রেমিক নাক্কার সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে গেছে। কিন্তু সপ্তাহখানেক ধরে গ্রামে ছেলেটিকে দেখতে পাওয়া যাচ্ছে না।

মালিকা জানান, তার পরিবার গোপনে তার সঙ্গে অন্য পাত্রীর বাগদান সেরে ফেলেছেন। অন্য মেয়ের সঙ্গে নিজের প্রেমিকের বিয়ে কিছুতেই মেনে নেবেন না তিনি। ওই ছেলের সঙ্গেই তাকে বিয়ে দিতে হবে এমন দাবি তার।

এ দাবি নিয়েই তিনি মোবাইল টাওয়ারে উঠে পড়েন। পরে এ ঘটনার মধ্যস্থতা করে পুলিশ।

প্রেমিককে খুঁজে বের করে থানায় নিয়ে এসে দুই পরিবারকেই বোঝায় পুলিশ। এদিকে দুজনের বিয়ের দাবিতে রাস্তা অবরোধ করে স্থানীয় মানুষ ও ছাত্রসংগঠন। তীব্র বাগ্বিতণ্ডার পর থানার বাইরে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয় মালিকা ও নাক্কার।

পুলিশ জানায়, নাক্কা বাবু সম্প্রতি সিগনারিয়াতে চাকরি পায়। এর পরে সে অন্য একটি মেয়ের সঙ্গে গোপনে বাগাদান সম্পন্ন করেন। পরে দুই পরিবারের উপস্থিতিতে পুলিশ স্টেশনের বাইরে তাদের বিয়ে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *