1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বোয়ালমারীতে প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০১৯

এম এম নুরইসলাম | বর্তমানকণ্ঠ ডটকম:
ফরিদপুরের বোয়ালমারীতে প্রতারক চক্রের সদস্য সন্দেহে মো. লিয়াকত হোসেন (৩১) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। সোমবার ভোর ৫টার দিকে উপজেলার গুনবহা ইউনিয়নের ফেলাননগর গ্রামের নিজ বাড়ি হতে তাকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে র‌্যাব-৮ ফরিদপুরের উপ-পরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন বর্তমানকণ্ঠ ডটকমকে জানান লিয়াকত হোসেন দীর্ঘদিন ধরে ফরিদপুরসহ দেশের বিভিন্ন এলাকায় নিজেকে কখনও পুলিশ কর্মকর্তা, কখনও সেনা কর্মকতা, কখনও ব্যাংকার, কখনও সাংবাদিক আবার কখনও বা একমি কোম্পানির একজন উর্ধ্বতন কর্মকর্তা হিসাবে পরিচয় দিয়ে আসছিল। বিভিন্ন সময় সরকারি ও বেসরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ভুয়া লিখিত পরীক্ষাসহ মৌখিক ভাইভা বোর্ড বসিয়ে বিভিন্ন ধরনের নকল সীল মোহর ও কাগজপত্র তৈরীসহ ভুয়া নিয়োগপত্র প্রদান করে চাকুরী প্রত্যাশি তরুণদের প্রতারিত করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। লিয়াকতের কাছ থেকে প্রতারণার শিকার তিন তরুণ র‌্যাব কার্যালয়ে এ ব্যাপারে লিখিত অভিযোগ দেন।

এ অভিযোগের ভিত্তিতে সত্যতা যাছাই এবং তদন্ত কার্যক্রম পরিচালনা করে প্রাথমিক সত্যতা পান। সোমবার ভোরে প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ফেলাননগর গ্রাম হতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেফতারের সময় লিয়াকত হোসেনের বাড়ি থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ভুয়া আইডি কার্ড, ভুয়া চাকুরীর নিয়োগপত্র, ভুয়া সীল ও স্ট্যাম্প প্যাড, ভুয়া স্ট্যাম্প এবং বিপুল পরিমান চাকুরী প্রত্যাশিত ব্যক্তিদের আবেদনপত্র জব্দ করা হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, এ ব্যাপারে লিয়াকতের মাধ্যমে প্রতারিত বোয়ালমারীর তুহিন শেখ বাদী হয়ে প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD