1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বড়াইগ্রামে উপজেলা চেয়ারম্যানের বক্তব্যকে অপ্রাসঙ্গিক করে অপপ্রচারের অভিযোগ

অমর ডি কস্তা, নাটোর ।
  • প্রকাশিত : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

“এখানে ধূপমান করিবেন, না করিলে ৫০ টাকা জরিমানা’ কিছু অপপ্রচারকারী এমনই ভাবে না এর পরে দেয়া (,)কমা না এর আগে বসিয়ে বাক্যটিকে ভিন্ন ভাবে প্রচার করতে পারে। তেমনি একটি জন সমাবেশে দেয়া বক্তব্যের লাইভ ভিডিও’র সঠিক জায়গা না কেটে অংশ বিশেষ অংশ কেটে ভিন্ন ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। যা তথ্য সন্ত্রাস ছাড়া আর কিছুই হতে পারে না।

নাটোরের বড়াইগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপরিপূর্ণ তথ্য প্রচার করে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের কাছে এমন আক্ষেপ ব্যক্ত করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। রবিবার সন্ধ্যায় উপজেলার বনপাড়াস্থ আ’লীগের আঞ্চলিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, আসন্ন স্থানীয় সরকার নির্বাচন উপলক্ষে গত ৩০ সেপ্টেম্বর উপজেলার দিয়ারগারফা এলাকায় এক পথ সভায় ফেসবুকে প্রচারিত লাইভ বক্তব্যের আংশিক ভিডিও কেটে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের মাধ্যমে জনমনে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। গত স্থানীয় সরকার ও উপজেলা পরিষদ নির্বাচনে স্থানীয় সাংসদ নৌকার প্রার্থীদের বিরোধীতা করে মাঠে প্রচার চালান। তারই ধারাবাহিকতা এবারে চললে যে কোন মূল্যে তা প্রতিহত করার ইঙ্গিত ছিলো এ বক্তব্যে। অথচ এই বক্তব্য উদ্দেশ্য প্রণেদিত ভাবে আমাকে রাজনৈতিক ও ব্যক্তিগতভাবে হেয় করার লক্ষে বিধ্বস্ত করে উপস্থাপন করা হয়েছে। তিনি এর প্রতিবাদ করে নৌকা বিরোধী সকল কুচক্রী মহলের বিরুদ্ধে দলীয় এবং আইনগত ব্যবস্থার দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন প্রবীণ আ’লীগ নেতা আব্দুস সোবাহান প্রামাণিক, সাবেক ছাত্র নেতা টি এম মাসুদ করিম বাকি সহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD