বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

বড়াইগ্রামে পরকীয়ার ঘটনা এখন ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত যুবক জেলে

বর্তমানকণ্ঠ ডটকম / ৫২ পাঠক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডট কম, নাটোর : নাটোরের বড়াইগ্রামের কুমরুল গ্রামে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নাজমুল ইসলাম (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক নাজমুল ইসলাম কুমরুল দাঁইড়পাড়া গ্রামের মৃত শমসের আলীর ছেলে। এমন একটি সংবাদ গণ মাধ্যমেও প্রকাশিত হয়েছে। অথচ সমালোচকরা বলছেন, পরকীয়া ঘটনায় ধরা পড়ে গৃহবধূ প্রেমিকা নিজেকে বাঁচাতে, নিজের সংসার টেকাতে প্রেমিক যুবককে ফাঁসিয়ে দিয়েছেন। থানায় অভিযোগ দায়ের করেছেন, রাতে কৌশলে ঘরের ছিটকানী খুলে ঘরে ঢুকে মুখ চেপে তাকে ধর্ষণের চেষ্টা চালায় নাজমুল।

এ সময় বিষয়টি টের পেয়ে গৃহবধূর স্বজনরা ঘরের দরজা আটকে দেন এবং নাজমুলকে হাতেনাতে আটক করেন। পরে খবর পেয়ে রবিবার সকালে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য ফেরদৌস উল আলম বলেন, স্থানীয়রা অনেকেই আমাকে বলেছেন ‍ওই গৃহবধূর সাথে নাজমুলের দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক চলছিলো। আর এই সম্পর্কের কারণেই যুবকটি সহজে গৃহবধূর ঘরে ঢুকেছিলো কিন্তু স্বজনরা টের পেয়ে বাইরে থেকে আটকে দেয়। ওই গৃহবধূ সমাজ ও সংসার থেকে নিজেকে রক্ষা করতেই ওই যুবকের বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ আনেন।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত নাজমুলকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। এই মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত সাপেক্ষে সঠিক রিপোর্ট আদালতে জমা দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *