1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

বড়াইগ্রামে যুবলীগ কর্মী হত্যাকারীদের গ্রেফতার দাবি

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮

নাটোর,বর্তমানকণ্ঠ ডটকম, শুক্রবার, ২৩ মার্চ ২০১৮:
নাটোরের বড়াইগ্রামে মুক্তিযোদ্ধার সন্তান যুবলীগ কর্মী আনিছের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মুক্তিযোদ্ধাসহ এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার সাতইল গ্রামের হাজার হাজার নারী পুরুষসহ এলাকার জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধারা কর্মসূচিতে অংশ নেন। বেলা ১১টার দিকে সাতইল গ্রাম থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে এলাকাবাসী।

মিছিলটি এলাকার প্রধান প্রধান সড়কসহ চান্দাই ইউনিয়ন পরিষদ প্রদক্ষিণ করে একই স্থানে এসে মানববন্ধনে মিলিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম, চান্দাই ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান খেচু, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান জিন্নাহ ও নিহতের চাচা আব্দুল করিম মাস্টার।

এ সময় বক্তারা বলেন, একজন মুক্তিযোদ্ধার সন্তান খুন হওয়ার পর আসামিদের নাম উল্লেখ করে মামলা করার পরেও ১৩ দিন পার হলেও এখনো কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আসামিরা এলাকায় বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে তবুও পুলিশ তাদের খুঁজে বের করতে পারছে না। অবিলম্বে আসামিদের গ্রেফতার করে বিচারের দাবি জানান তারা।

এর আগে গত ১০ মার্চ দিবাগত রাতে সাতইল গ্রামের মুক্তিযোদ্ধা ফরজ উদ্দিনের ছেলে আনিছুর রহমান আনিছকে ডেকে নিয়ে গিয়ে পাশের মাঠের একটি শ্যালো মেশিন ঘরের কাছে হত্যা করা হয়। পরে ১১ মার্চ খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। একই দিন নিহতের পিতা ফরজ আলী বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা করেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD