শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

বড়াইগ্রামে ১০ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৭ পাঠক
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর এলাকায় ১০ বছর বয়সী এক শিশু কন্যা গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে পুলিশ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন (৫০)কে আটক করেছে। সাখাওয়াত হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপলশহর এলাকার মৃত খয়েরউদ্দিন ছেলে।

শিশুটির পরিবার এবং এলাকাবাসী জানায়, শিশুটির পরিবার অতিদরিদ্র হওয়ায় ২ মাস আগে সাখাওয়াতের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতে থাকে। গত শুক্রবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাখাওয়াত শিশু কণ্যাটিকে নিজ ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয় এবং ঘটনাটি ধামা চাপা দেওয়ার জন্য মোটা অংকের টাকার প্রস্তাব দেয়। পরে আস্তে আস্তে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হয়ে গেলে স্থানীয় সুধীমহল পুলিশকে খবর দেয় এবং এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

বডাইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী জানান, অপরাধী যেই দলেরই হোক না কেন তার বিচার হওয়া দরকার। তিনি এ ঘৃণ্যতম ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাখাওয়াত হোসেনকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে শিশু ধর্ষণ মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *