রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

মধুখালীতে ৪হাজার পিস ইয়াবাসহ আটক-১

শাহজাহান হেলাল, ফরিদপুর । / ৪২ পাঠক
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

ফরিদপুরের মধুখালীতে র‍্যাবের অভিযানে ৪হাজার ৫০পিস ইয়াবাসহ আটক-১। র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প সুত্রে জানা গেছে ফরিদপুর থেকে মাগুরা গামী একটি যাত্রীবাহী পরিবহনে ইয়াবার একটি চালান যাচ্ছে। সোমবার সন্ধ্যায় উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া টোল প্লাজার সামনে র‍্যাবের একটি আভিযানিক দল চেকপোস্ট স্থাপন করে ইয়াবা ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (৩৫) কে ৪ হাজার ৫০ পিস ইয়াবাস আটক করে। সে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার আজিকনগর গ্রামের মৃত কাদের হোসেনের ছেলে।

অপর দিকে গোপন তথ্যের ভিত্তিতে কতিপয় ব্যক্তি ইয়াবা এর একটি চালান নিয়ে ফরিদপুর সদরের মৃগী গ্রাম এলাকায় বিক্রয়ের জন্য অবস্থান করছে। র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিকালে মৃগী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ব্যবসায়ী শফি উল্লাহ (২০)কে ৫ হাজার ৪০পিস ইয়াবা ও মোটরসাইকেলসহ আটক করে। সে কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুবপালং গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার গভীর রাতে কতিপয় গাঁজা ব্যবসায়ী গাঁজার একটি চালান নিয়ে প্রাইভেটকার যোগে ফরিদপুর জেলা হয়ে মাদারীপুরের উদ্দেশ্যে রওনা করছে উক্ত সংবাদ অবহিত হওয়ার পর র‍্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ফরিদপুর সদরের বাখুন্ডা বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে মোঃ সেলিম(৪৮) ও মোঃ শাহিন সরদারকে ২০ কেজী গাঁজা দুই বোতল বিদেশি মদ ও ১ বোতল ফেন্সিডিলসহ আটক করে। সেলিম বরিশালের মুলাদী উপজেলার চরকমিশনা গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে এবং মোঃ শাহীন সরদার শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার সত্যপুর গ্রামের মৃত দুলাল সরদারের ছেলে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী এবং মধুখালী থানায় ৩ টি পৃথক মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *