মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

মন্দিরে হামলাকারী সাম্প্রদায়ীক শক্তি সরকারের মধ্যে রয়েছে – মহসিন

মোঃ মোছাদ্দেক হাওলাদার, বরিশাল। / ২৯ পাঠক
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মহসিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দ্যেশ্য করে বলেন, প্রধানমন্ত্রী আপনি উন্নয়নের কথা বলেন আপনার ও সরকারের মধ্যে দূর্নীতির উৎসব চলছে। দেশে আপনার দলের মধ্যে যে সাম্প্রদায়ীক ও দূর্নীতিবাজ রয়েছে এগুলো বন্ধ করতে না পারলে আপনার উন্নয়ন জনগণের কোন কাজে আসবে না। সেদিন মন্দিরে হামলার তিনঘন্টা পূর্বে আপনার দলের নেতৃবৃন্দ ও প্রশাসনকে মন্দির থেকে হামলার আশংকা মনে করে যোগাযোগ করা হয়েছিল তারপরেও তাদের পাশে এসে দাড়ায়নি।

পূজা মন্দিরে হামলাকারী সম্প্রদায়ীক শক্তি আপনরা দলের মধ্যে রয়েছে। তিনি আরো বলেন নির্বাচন ব্যবস্থা মানুষের আস্তার মধ্যে ফিরিয়ে আনা সহ বিচার ব্যবস্থা আইনের মধ্যে রেখে তাদের কাজ করতে দেন। আজ দেশের মানুষ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের বৃদ্ধির কারনে তাদের মধ্যে নাভিশ্বাস হয়ে উছে। প্রধানমন্ত্রী আপনি দেশের সাধারন মানুষের খোঁজ নিয়ে দেখেন।

প্রধানমন্ত্রী এই মুহুর্তে আপনি দলের দূর্নীতিবাজদের মহা উৎসব বন্ধ করতে না পারলে আপনার সকল সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে। এসময় তিনি আরো বলেন, বিনা ভোটে নির্বাচন করে সরকারের ক্ষমতায় যাওয়া জাসদ কোনদিনই সমর্থন করে না। জনগণের ভোটের ব্যবস্থার পরিস্থিতি তৈরী করার আহবান জানান।

শনিবার (০৬ নভেম্বর) সকাল ১১টায় বরিশাল নগরীর সদররোডের মহাত্মা অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বরিশাল জেলা ও মহানগর আয়োজিত জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী র‍্যালী পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যতে তিনি এসব কথা বলেন।

বরিশাল জেলা জসদ সভাপতি এ্যাড আঃ হাই মাহাবুবের সভাপতিত্বে সমাবেশে অরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুব জোটের সহ-সভাপতি আশিকুর রহমান বাবু,বীর মুক্তিযোদ্ধা দুলাল চন্দ্র সাহা,বীর মুক্তিযোদ্ধা ছিদ্দিকুর রহমান, কে.এম আনোয়ারুজ্জামান চুন্নু,সাইফুল ইসলাম ডালিম, মোসলেম সিকদার,সাজ্জাদ হোসেন, এনায়েত হোসেন ছানা ও আশরাফুল হক মুন্না প্রমুখ।

সমাবেশ শেষে নগরীতে একটি র‍্যালী বের করে র‍্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এসে শেষ করে। জাসদের প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশে বরিশাল বিভাগের ৬ জেলার নেতৃবৃন্দ সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ গ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *