মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

মহান বিজয় দিবস উপলক্ষে সাহাপুর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রুহুল আমিন খাঁন স্বপন, ফরিদগঞ্জ, চাঁদপুর। / ৫৬ পাঠক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

ফরিদগঞ্জের পাইকপাড়া (দঃ) ইউনিয়নের পূর্ব সাহাপুর যুব সমাজের উদ্যোগে মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষে বিভিন্ন খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়। ১৬ ডিসেম্বর বুধবার বিকেলে পাইকপাড়া (দঃ) ইউনিয়ন পরিষদের সংলগ্নে সাবেক ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী খাঁনের সভাপতিত্বে ও ঢাকাস্থ ফরিদগঞ্জ প্রাপ্তন ছাত্রলীগ ফোরামের সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম খাঁনের পরিচালনায় বিজয় দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সদস্য মো. আলী হায়দার উজ্জল পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. হোসেন আহমেদ রাজন, মো. আলগীর শেখ, মো. সাকিব খাঁন।

সভাপতির বক্তব্যে রমজান আলী খাঁন বলেন, ১৯৭১ সালে যারা যুদ্ধ করেছিল তারা অনেকেই না ফেরার দেশে চলে গেছেন আমাদের ছেড়ে। আর কোন নতুন যোদ্ধা হবে না। কিন্তু এই দেশটাকে নতুন প্রজন্মকেই গড়ে তুলতে হবে। আগামী ১০ বছরের হয়তো আর কোন মুক্তিযোদ্ধা বেঁচে থাকবে না। তাই এই দেশের কষ্টার্জিত স্বাধীনতাকে রক্ষা করার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ জানান।

শেখ হোসেন আহমেদ রাজন তরুন প্রজন্মকে বলেন, খেলাধুলা করলে শরীর মন ভালো থাকে, মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনে তিনি যুব সমাজের প্রতি তিনি নিয়মিত ক্রীড়া চর্চার করার আহবান জানান।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অশংগ্রহকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

এর আগে পূর্ব সাহাপুর যুব সমাজের সদস্য মহসীন হাসান রাব্বি, লিটন খাঁন কবির হোসেন, সাহা আলম, মাছুম খাঁন, মাহাবুব, সোহেল, সুমন খাঁন, রুবেল, রবিউল শেখ ও আঃ কাদির লিটনের সার্বিক তত্ত্বাবোধানে মাঠে মহিলাদের বালিশ খেলা, শিশুদের চকলেট খেলা, হাড়ী ভাঙ্গা, দৌড় ও শিশুদের যেমন খুশি তেমন সাজো এবং ছেলেদের জন্য ফুটবল ও ক্রিকেট খেলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *