শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

সৌদি প্রবাসী মুন্না’র “হাসি” এর উদ্যোগে খাদ্যদ্রব্য বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৯ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
মানবসেবামূলক সংগঠন "হাসি" এর উদ্যোগে খাদ্যদ্রব্য বিতরণ

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, চট্রগ্রাম : মানবসেবামূলক সংগঠন “হাসি” এর উদ্যোগে চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় অসহায় হত দরিদ্র মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরন করা হয়। খাদ্যদ্রব্যের মধ্যে ছিলো, চাল, ডাল, আলু ও পিয়াজ এবং হাত ধোয়ার জন্য সাবান দেওয়া হয়।
চট্টগ্রামের কোতোয়ালি থানার অফিসার ইনসার্জ মোহাম্মদ মহসিন (পি পি এম) এর হাতে উক্ত থানা এরিয়ার জন্য খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়।

৩৫ নং বক্সির হাট ওয়ার্ডের জন্য চাকতাই মহল্লা কমিটি সভাপতি সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন মিন্টু, ১৯ নং বাকলিয়া ওয়ার্ডের জন্য হাসির উপদেষ্টা সাবেক কারা পরিদর্শক আব্দুল মান্নান, ৩৪ নং ওয়ার্ডের জন্য উক্ত ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাসির উপদেষ্টা বাবু পুলক খাস্তগীর, ১৮ নং ওয়ার্ডের জন্য হাসি পরিবারের সদস্য ইরফানুল আলম হিমেল খাদ্যদ্রব্য বিতরণের দায়িত্ব নেন। এই সময় সংগঠনের পক্ষে উপস্থিত থেকে, মোর্শেদুল আলম, মোঃ মহিউদ্দিন, মোহাম্মদ আইয়ুব, রনি, সায়মন, মোঃ লিটন, মোঃ সাইফউদ্দিন সাইফ, মোঃ অভি খান, পুজনীয় চৌধুরী, ইরফানুল হিমেল, মোঃ মনছুর, মোঃ জাহিদুল ইসলাম, রোকন, আশরাফ, তারেক, সৌরভ, রুবেল, সোহেল, আরিফ, আজাদ, মিজবাহ বিভিন্ন দলে ভাগ হয়ে অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দেন।
গত কয়েকদিন আগে হাসির পক্ষ হতে বিভিন্ন মসজিদে হাত ধোয়ার সাবান, পথচারীদের মাঝে মাক্স বিতরন ও জনবহুল এলাকায় পানির ড্রাম ও সাবান দেওয়া হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী মোছলেহ উদ্দিন মুন্না’র সেবামূলক কার্যক্রম দেশে বিদেশে সুনাম অর্জন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *