1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

মিথ্যা ও হয়রানীমূলক অভিযোগ থেকে মুক্তি চায় নেত্রকোনার সৈয়দা মাজেদা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০১৮

শ্রী অরবিন্দ ধর, বর্তমানকণ্ঠ ডটকম, বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারী ২০১৮:
মিথ্যা ও হয়রানীমূলক অভিযোগ থেকে আমার অসহায় মেধাবী পুত্র সহ পরিবারের অনান্য সদস্যদের অব্যাহতি প্রদান করার জন্য আজ বৃহস্পতিবার স্বরাষ্ট মন্ত্রী বরাবর আবেদন করেছেন স্বামী হারা সাত সন্তানের জননী সৈয়দা মাজেদা। অভিযোগটি দায়ের করেন নেত্রকোনার পূর্বধলা উপজেলার ঘাগড়াপাড়া গ্রামের মৃত ইদ্রিস আলীর স্ত্রী।
জানা যায়, গত ১৯ জানুয়ারীর দিবাগত রাত হতে ২০ জানুয়ারীর ভোরের মধ্যে পূর্বধলা উপজেলার দত্তকুনিয়া বাজারে ডাকাতি এবং রাত্রীকালীন বাজারের পাহাড়াদার আবু মিয়াকে খুন করা হয়। পুলিশের প্রাথমিক তথ্যবিবরনীতে আসামী অজ্ঞাতনামা লেখা রয়েছে।কিন্তু নিহতের স্ত্রী বাদীনি মোছা: সেলিনা খাতুন অন্যের দ্বারা প্ররোচিত হয়ে ভূল ধারণা থেকে আমার ছেলে, জামাতা ও জামাতার বড় ভাই তিন জনের নামে অভিযোগে উল্লেখ আছে।
লিখিত অভিযোগে মাজেদা বলেন, তার স্বামীকে বিগত প্রায় ১৭ বছর পূর্বে রাজনৈতিক স¦ার্থ হাসিলের উদ্দেশ্যে নির্মমভাবে হত্যা করা হয়।ওই হত্যা মামলায় অত্রমামলার ভিকটিম আবু মিয়া আসামী ছিল। সেই আক্রোশ থেকে আমার সন্তান ও আত্মীয়দেও অত্র অভিযোগে জড়ানো হয়েছে। আমার ছেলে মোঃ নাইম মিয়া বর্তমানে ময়মনসিংহ সদর, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান একাডেমী স্কুল এন্ড কলেজের ২০১৮সনের এইচএসসি পরীক্ষার্থী। অপরদিকে আমার মেয়ের জামাই মোঃ শিপন আকন্দ ময়মনসিংহ জেলার আল-বারাকা হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার এর একজন কর্মকর্তা ও আমার জামাতার সহোদর ভাই দীর্ঘদিন যাবত একই এলাকায় মেডিসিনের ব্যবসায় নিয়োজিত রয়েছে। তারা নিয়মিত কর্মস্থলে বসবাস করে। মাজেদার ধারনা আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশীদের নির্বাচনী প্রচারণার পরস্পর বিরোধী রোশানলের শিকার তার ছেলে, জামাতা এবং জামাতার সহোদর ভাই।
এ ঘটনার আগে ও পরে তার ছেলে কলেজে উপস্থিত ছিল এবং অন্য দুজন ও অত্র ঘটনার তারিখ তাদের নিজ নিজ কর্মস্থলে ছিল। দুঃখিনি মাজেদার আকূল আবেদন এ ষড়যন্ত্রমূলক সাজানো মিথ্যা অভিযোগ থেকে দ্রুত অব্যাহতি চেয়ে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD