রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

মৃত তত্ত্বাবধায়ক ইস্যু নিয়ে রাস্তায় নেমে লাভ নেই : ডা. দীপু মনি

এ কে আজাদ, চীপ রিপোর্টার। / ৮৮ পাঠক
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

মৃত ইস্যু নিয়ে কোন রাজনৈতিক দলের রাস্তায় নামা ঠিক নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদে অসহায় ও দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এ সময় মন্ত্রী বলেন, যে কোন রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মসূচি দেওয়ার অধিকার আছে। কিন্তু যেই ইস্যু মৃত, তা নিয়ে রাস্তায় নামতে চেষ্টা করা কতটা সঠিক কাজ এটাও তাদের ভেবে দেখতে হবে। তত্বাবধায়ক সরকার ইস্যুটা পুরোপুরি মৃত এবং তা বহু দিন ধরেই মৃত। বিএনপিই এই তত্ত্বাবধায়ক সরকার বিতর্কিত করে নষ্ট করে পচিয়ে ফেলেছে। তারা এই পুরো ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। যা সর্বোচ্চ আদালত এবং জনগণ দ্বারাও প্রত্যাক্ষিত হয়েছে। এখন আবার সেই তত্ত্বাবধায়ক সরকারের দাবি তোলা একেবারেই অনৈতিক ও অযৌক্তিক।
আগামী নির্বাচনে সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে আশাবাদ ব্যক্ত করে মন্ত্রী বলেন, সব সময় জনগণের রায় মেনে নিতে হবে। আওয়ামী লীগ অতীতেও জনগণের রায় মেনে এসেছে ভবিষ্যতেও যেই রায় দিবে তা মেনে নিবে।

অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন গরিব ও অসহায় নারী-পুরুষের হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় সদর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজসহ অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

তারিখ : ২৭-০১-২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *