1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ময়মনসিংহে বাইক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত, গ্রেফতার ২

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ১ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,রবিবার, ০১ এপ্রিল ২০১৮: ময়মনসিংহ শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারণে ময়েজ উদ্দিন মফিজ নামে এক বৃদ্ধ সড়ক দুর্ঘটনায় নিহত হন। এ সময় বাইকটি বৃদ্ধের গায়ের উপর তুলে দেয়া হয়। এ ঘটনা রাসেল (২৩), ও জহির উদ্দিন ওরফে জহির (২০) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১ এপ্রিল ) সকালে নিহতের ছেলে ওয়াবাইদুল হক বাদি হয়ে একটি মামলা করেছেন। কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ মুশফিকুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (৩১ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার শম্ভূগঞ্জে চর শ্রীরামপুর এলাকায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারণে ঘটনাস্থলে এক বৃদ্ধর মৃত্যু হয়। মোটর সাইকেল আরোহী রাসেল ও জহিরুলকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি আরও জানান, নিহতের ছেলে বাদি হয়ে একটি মামলা করেছে। আজ দুপুরে তাদের দুজনকে ময়মনসিংহের ১ নং আমলী আদালতে সোপর্দ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

অন্যদিকে জানা যায়, গত শনিবার আটকের ২ ঘণ্টা পরে গ্রেফতারকৃত মোটর সাইকেল আরোহীরা নিহত বৃদ্ধর স্বজনদের সাথে মীমাংসা করার কথা বলে হাসতে হাসতে থানা থেকে বেরিয়ে যেতে চেয়েছিলেন। ওই সময় কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক মুশফিকুর রহমান বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানালে পুনরায় তাদেরকে গ্রেফতার করে হাজতে নেয়ার নির্দেশ করেন।

তখন পুলিশের এই কর্মকর্তা উভয়পক্ষকে সাফ জানিয়ে দেন মামলাও হবে, আসামি হাজতেই থাকবে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD