বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

রংপুরে তাণ্ডব: টিটু রিমান্ডে

বর্তমানকণ্ঠ ডটকম / ২১ পাঠক
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

রংপুর,বর্তমানকণ্ঠ ডটকম: ফেসবুক আইডি থেকে ধর্ম অবমাননার অভিযোগে করা মামলায় রংপুরে গ্রেফতার টিটু রায়ের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে পুলিশ টিটুকে রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। শুনানি শেষে বিচারক দেবাংশু কুমার সরকার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ডিবি পুলিশ টিটু রায়ের ১০ দিন রিমান্ড চেয়েছিলো। কিন্তুু বিচারক তাকে ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এর আগে গত মঙ্গলবার ভোরে টিটুকে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা চিড়াভিজা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তি ও অবমাননাকর ছবি পোস্টের অভিযোগে গত ৫ নভেম্বর টিটুর বিরুদ্ধে গঙ্গাচড়া থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করা হয়। রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের শলেয়াশাহ গ্রামের স্থানীয় আলমগীর নামে এক ব্যবসায়ী এ মামলার বাদী।

ফেসবুকে এই কটূক্তির জের ধরে গত শুক্রবার ঠাকুরবাড়ি গ্রামে স্থানীয় মুসলি­ ও গ্রামবাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষে এক যুবক নিহত হন। এ ঘটনায় হিন্দু স¤প্রদায়ের ৮ টি বাড়িতে অগ্নিসংযোগ এবং ভাঙচুরসহ লুটপাট করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *