মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

রাঙ্গাবালী উপজেলায় যুবলীগ নেতার কাণ্ড!

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

রাঙ্গাবালী (পটুয়াখালী),বর্তমানকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় যুবলীগের এক নেতার হাতে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (তহসিলদার) লাঞ্ছিত হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ হাওলাদারকে আসামি করে রাঙ্গাবালী থানায় একটি মামলা করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, সোমবার বিকালে উপজেলার রাঙ্গাবালী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (তহশিলদার) আবু জাফর মু. সালেহ এর কার্যালয়ে যান রিয়াজ হওলাদার। সেখানে গিয়ে তিনি ওই ইউনিয়নের উত্তরীপাড়া মৌজার ৩০৩ নম্বর দাগের ৫৭ নম্বর খাতিয়ানের বন্দোবস্ত পাওয়ার জন্য দাখিলা কাটতে চায়। কিন্তু সেই জমি বর্তমানে পটুয়াখালী জেলা প্রশাসকের নামে রেকর্ড থাকায় আসামিকে দাখিলা দিতে অপারগতা প্রকাশ করে তহশিলদার।

এতে ক্ষুদ্ধ হয়ে তহশিলদারকে রিয়াজ গালিগালাজ করে এবং দাখিলা বই ছিড়ে নেয়ার চেষ্টা করে। একপর্যায়ে উত্তেজিত রিয়াজ কার্যালয়ের চেয়ার ভাঙচুর করে এবং তহশিলদার জাফরকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। তখন উপস্থিত লোকজনের বাধার মুখে রিয়াজ চলে গেলেও তহশিলদারকে প্রাণনাশের হুমকি দেয়।

তহশিলদার আবু জাফর মু.সালেহ বলেন, ‘রিয়াজ আমাকে লাঞ্ছিত করাসহ অফিসের চেয়ার ভাঙচুর এবং প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় আমি থানায় মামলা করেছি। একইসঙ্গে এ বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে জানিয়েছি।’

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, বুধবার রাতে তহশিলদার ওই ঘটনায় রিয়াজকে আসামি করে মামলা করেন। ওইদিন রাতেই রিয়াজকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *