শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

রাঙ্গামাটিতে নানা আয়োজনে “মহান মে দিবস-২০১৮ “পালিত

বর্তমানকণ্ঠ ডটকম / ৬১ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

মো:রায়হানুল ইসলাম,বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার,২ মে ২০১৮: রাঙ্গামাটিতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার দিনভর পৃথক কর্মসূচি পালন করে শ্রমিক ও পেশাজীবী সংগঠনগুলো। আয়োজনের মধ্যে ছিল শোভাযাত্রা, পথমসভা ও আলোচনাসভা সাংস্কৃতিক অনুষ্ঠান। সকালে জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ । সভায় নিরাপত্তা, অর্থনৈতিক মুক্তি ও সুচিকিৎসাসহ শ্রমিকদের নায্য অধিকার রক্ষায় মালিকপক্ষের সহায়তা কামনা করেন জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ। একইসঙ্গে মালিক-শ্রমিক সম্প্রীতি রক্ষায় শ্রমিকদের প্রতিও আহ্বান জানান তিনি। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো:আলমগীর কবির পুলিশ সুপার, সভাপতিত্ত করেন ডা: রাজীব কুমার।

রাঙ্গামাটিতে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার দিনভর পৃথক কর্মসূচি পালন করে শ্রমিক ও পেশাজীবী সংগঠনগুলো

এদিকে মে দিবস উপলক্ষে রাঙ্গামাটির সকল স্থানীয় সংবাদপত্র, অফিস-আদালতে আজ ছুটি। সকাল থেকে পরিবহন সার্ভিস বন্ধ রয়েছে। হোটেল-রেস্তোরাঁও রাখা হয়েছে বন্ধ। ব্যবসায়ী প্রতিষ্ঠান ও সাধারণ দোকানপাট বন্ধ থাকায় শহর প্রায় ফাঁকা ছিলো। তবে রিকশাসহ হালকা যানবাহন চলাচল ছিলো স্বাভাবিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *