1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩০ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সামাজিক দূরত্ব বজায় রাখতে হাজীগঞ্জে মাঠে বসবে কাঁচা বাজার

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে সোমবার (১৩ এপ্রিল) থেকে চাঁদপুর হাজিগঞ্জ উপজেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করনে বাজার বসবে মাঠে।

সোমবার থেকে প্রশাসনের বেঁধে দেয়া নির্ধারিত স্থান ছাড়া কোথাও কাঁচা বাজার বসতে পারবেন না। চীনের উহান শহর থেকে বিশ্ব ব্যাপী ছড়িয়ে পড়া কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া এ নির্দেশনা জারি করেছেন।

রবিবার বিকেলে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে এক দোকান থেকে আরেকটি দোকান কমপক্ষে ৫ফিট দূরত্ব বজায় রেখে স্থান নির্ধারিত করে দেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া জানান, মাননীয় প্রধানমন্ত্রী করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বড়-বড়
মাঠে দূরত্ব বজায় রেখে দোকান পরিচালনার যে নির্দেশনা প্রদান করেছেন আমরা সেই নির্দেশনা বাস্তবায়ন করার চেষ্টা করে যাচ্ছি। একটা দোকান থেকে আরেকটি দোকান কমপক্ষে ৫ ফুট দূরত্বে থাকবে। মাঝখানে হাটার জায়গা থাকবে ১২ফিট। এই কাজে আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

উপজেলার তিনটি স্কুল মাঠে ৫ফিট দূরত্ব বজায় রেখে দোকান গুলো সাজানো হবে। বাজার বসছে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল মাঠে, বলাখাল বাজার বসবে জে এন স্কুল মাঠ ও মকবুল আহমেদ কলেজ মাঠে, রামপুর বাজার বসবে রামপুর হাই স্কুল মাঠে।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাকির হেসেন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ, কাঁচা মাল ব্যবসায়ী মো. মিজানুর রহমান আল আবেদী উপস্থিত ছিলেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD