সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সুন্দরগঞ্জ উপজেলায় ব্রহ্মপুত্র নদে মাছ ধরাকে কেন্দ্র করে চার জেলেকে এলোপাতারি কুপিয়েছে প্রতিপক্ষরা

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৭ পাঠক
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ব্রহ্মপুত্র নদে মাছ ধরাকে কেন্দ্র করে চার জেলেকে এলোপাতারি কুপিয়েছে প্রতিপক্ষরা। শুক্রবার (১ মে) সকালে উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কেরানির চর এলাকায় এই ঘটনা ঘটে।আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সূখ চরন দাস (৪৭), সুফল দাস (২২), এবং রসসো দাসের (৩৫) নাম জানা গেছে। তাদের বাড়ী গাইবান্ধা সদর উপজেলার কামারজানী ইউনিয়নের গোঘাট গ্রামে।

কাপাসিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আনোয়ার হোসেন জানান, সকালে ব্রক্ষপুত্র নদে মাছ ধরতে গাইবান্ধা সদরের কামারজানী থেকে নৌকা নিয়ে জেলেরা আসেন সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের কেরানির চড়ে। স্থানীয় জেলেদের পাশাপাশিতারা ব্রক্ষপুত্র নদে গলদা চিংড়ি মাছ ধরছিলেন।এসময় চেরানির চর এলাকার বাবু ও হামিদুল গংদের সাথে তাদের বাকবিতন্ডা ও সংঘর্ষ হয়। এতে স্থানীয় জেলেদের বেকির আঘাতে কামারজানি থেকে আসা চার জেলে আহত হন। তাদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুলাহিল জামান জানান, বিষয়টি আমি শুনেছি। কিন্তু দুপুর পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *