1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

১২৮ রানেই গুটিয়ে গেল ঢাকা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

খেলা ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার, ২০ নভেম্বর ২০১৭: কাগজে কলমে বিপিএলের সবচেয়ে শক্তিশালী দল। বড় বড় তারকা ঢাকা ডাইনামাইটসে। এই দলটির ব্যাটিং লাইনআপই মুখ থুবড়ে পড়লো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। পাকিস্তানী পেসার হাসান আলীর গতিঝড়ে মাত্র ১২৮ রানেই গুটিয়ে গেছে তারকাখচিত সাকিব আল হাসানের দল।
মিরপুরে টসে জিতে ব্যাটিং নিয়ে শুরুর দিকেই ধাক্কা খেয়েছিল ঢাকা ডাইনামাইটস। হাসান আলীর জোড়া আঘাতে ১২ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে বসেছিল তারা। তবে ওপেনিংয়ে নেমে ঝড় তুলেছেন সুনিল নারিন। মাত্র ৩০ বলে ফিফটি তুলে নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার।
শেষ পর্যন্ত বিধ্বংসী নারিন ৪৫ বলে ৭৬ রান করে আউট হয়েছেন। ৭ চার আর ৫ ছক্কায় সাজানো তার টর্নোডো ইনিংসটির পরিসমাপ্তি ঘটিয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন। তামিম ইকবালের ক্যাচ হয়ে সাজঘরে ফেরেন নারিন।
এরপরই তাসের ঘরের মত ভেঙে পড়ে ঢাকার ইনিংস। কুমার সাঙ্গাকারা (৩০ বলে ২৮ রান) আর কাইরন পোলার্ড (১) রানআউটে কাটা পড়েন। হাসান আলীর তৃতীয় শিকার হয়ে ফিরেন মোসাদ্দেক হোসেন (১)। মোহাম্মদ সাইফুদ্দিনের শিকার হওয়ার আগে অধিনায়ক সাকিব আল হাসান করেন মাত্র ৩ রান।
ঢাকা ডাইনামাইটসের ইনিংসের শুরুতে এক ওভারেই এভিন লুইস (২) এবং মেহেদী মারুফকে (০) সাজঘরে ফেরান হাসান আলী। পাকিস্তানি পেসার পরে ফিরিয়েছেন আরও তিন ব্যাটসম্যানকে। প্রত্যেকেই হয়েছেন বোল্ড। সবমিলিয়ে ২৩ রানে ৫টি উইকেট নেন হাসান আলী। দুটি উইকেট মোহাম্মদ সাইফুদ্দিনের। একটি নিয়েছেন রশিদ খান।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD