1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

২৭ নভেম্বর থেকে‘সাত ভাই চম্পা’!

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

টেলিজগতে কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে এই ধারাবাহিকটি নিয়ে। দর্শকও অপেক্ষায়। সম্প্রচার শুরুর আগেই চিনে নিন ভালরানি ও তার ছয় সতীনকে। আগামী ২৭ নভেম্বর থেকে রাত আটটায় সম্প্রচার শুরু হবে নতুন ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’-র। বাংলার প্রচলিত লোককথাকে কেন্দ্র করেই নির্মিত হচ্ছে এই ধারাবাহিক। পারুলের ভূমিকায় রয়েছেন প্রমিতা চক্রবর্তী। ‘বধূবরণ’-এর বউরানির পরে এবার রূপকথার রাজকন্যার চরিত্রে তাঁকে দেখতে পাবেন দর্শক।
ওয়েবসাইটে এর আগেই প্রকাশিত হয়েছিল যে পারুলের বাবার চরিত্রটি করছেন সম্রাট মুখোপাধ্যায় এবং পারুলের মা অর্থাৎ ছোটরানির ভূমিকায় থাকছেন সোলাঙ্কি রায়। রূপকথার গল্প অনুযায়ী, পারুলের মা-কে বিয়ে করার আগে ছয়রানিকে নিয়ে ছিল রাজার সংসার। কিন্তু সন্তানের মুখ দেখার সৌভাগ্য হয়নি তার।

ছোটরানির গর্ভেই জন্ম নেয় আট সন্তান— সাত ছেলে ও এক মেয়ে। কিন্তু বাকি ছয়রানির চক্রান্তে হারিয়ে যায় সেই সাত ভাই। তার পরের গল্প তো সকলেরই জানা কিন্তু যেটা জানা নেই তা হল সাতরানির নাম। আসলে লোককথায় রানিদের নাম নিয়ে খুব একটা মাথা ঘামাননি কেউই। কিন্তু জি বাংলা-র এই ধারাবাহিকে প্রত্যেক চরিত্রের নামে রয়েছে বিশেষ তাৎপর্য। ছোটরানি বাদে ছয় রানিকে ষড়রিপুর সঙ্গে তুলনা করে সাজানো হয়েছে, জানালেন ধারাবাহিকের কার্যনির্বাহী প্রযোজক সোহিনী বন্দ্যোপাধ্যায় ও শেষাদ্রি গঙ্গোপাধ্যায়।

এই ছয়রানির ভূমিকায় থাকছেন বাংলা টেলিভিশনের ছয় সুন্দরী এবং রানিদের নামগুলিও রাখা হয়েছে ভারী সুন্দর। নীচে রইল ছয়রানির নাম ও অভিনেত্রীদের পরিচয়—

পাটরানি মণিমল্লিকা। সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। রিপু: কাম।
রানি ললন্তিকা। লিজা গোস্বামী। রিপু: লোভ।
রানি দক্ষিণী। সায়ন্তনী গুহঠাকুরতা। রিপু: মোহ।
রানি শ্বেতাংশি। মানসী সেনগুপ্ত। রিপু: মদ।
সপ্তমরানি অর্থাৎ সোলাঙ্কি রায়ের চরিত্রটির নাম পদ্মাবতী।

সম্রাট মুখোপাধ্যায়ের চরিত্রটির নাম রাজা মহেন্দ্র। এই ধারাবাহিকে তাঁকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। তবে পারুলের নায়ক কিন্তু সেনাপতিপুত্র রাঘবেন্দ্র, মূলত যার সাহায্যেই ছয়রানিকে জব্দ করবে পারুল।
বাঁদিকে প্রমিতা চক্রবর্তী (পারুল) ও ডানদিকে সম্রাট মুখোপাধ্যায় (রাজা মহেন্দ্র, পারুলের বাবা)

সেনাপতির ভূমিকায় রয়েছেন পলাশ গঙ্গোপাধ্যায় ও তাঁর ছেলে অর্থাৎ ধারাবাহিকের নায়কের ভূমিকায় রয়েছেন রুদ্রজিৎ মুখোপাধ্যায়। বাংলা টেলিভিশনের নব্য প্রজন্মের নায়কদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় রুদ্রজিৎ। বিশেষ করে ‘পটলকুমার গানওয়ালা’ও ‘অগ্নিজল’-এর পরে তাঁর জনপ্রিয়তা বেশ তুঙ্গে বলা যায়। সব মিলিয়ে জমজমাট কাস্টিং ‘সাত ভাই চম্পা’-র। দেখে নিতে পারেন ধারাবাহিকের সাম্প্রতিক প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে—




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD