বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

৪র্থ ধাপে ১১২টি ঘর ও দলিল পেল মধুখালীর ভুমি ও গৃহহীনরা

শাহজাহান হেলাল | মধুখালী | বর্তমানকণ্ঠ ডটকম- / ৪৭ পাঠক
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

আশ্রায়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদানকৃত ফরিদপুরের মধুখালীতে মুজিববর্ষ উপলক্ষ্যে ভুমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ১১২টি পবিবারে মধ্যে হস্তান্তর করা হয়েছে। ২২ মার্চ বুধবার সকালে উপজেলা আধুনিক মিলনায়তনে ৪র্থ পর্যায়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৬টি জায়গায় নির্মিত ১১২টি গৃহ সংশ্লিষ্ট উপকারভোগিদের মধ্যে হস্তান্তর করা হয়েছে।

উপজেলার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মিত হয়েছে কামারখালী ইউনিয়নের দয়ারামপুর গ্রামে-১২টি,মধুখালী পৌরসভার দাউলিয়া পাড়ায়-১৫টি, মধুপুর-২৬টি,আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ গ্রামে-১৫টি,কোরকদি ইউনিয়নের কাটাখালী গ্রামে-১১টি এবং গাজনা ইউনিয়নের মহিষাপুর গ্রামে-৩৩টি মোট ১১২টি গৃহ ও দলিল হস্তান্তর করা হয়েছে। ১৩০টি ঘর নির্মাণাধীন আছে উপজেলার বিভিন্ন স্থানে।

গৃহ ও দলিল হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর স্থানীয় সরকারের উপপরিচালক মোঃ আসলাম মোল্যা,উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু,উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা,সহকারী কমিশনার (ভুমি) শামীম আরা,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল আউয়াল আকন ও উপকারভোগী তৃতীয় লীঙ্গের পায়েল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *