শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

দলের মধ্যে মনোমালিন্য থাকবেই; কিন্তু নৌকা ও দলের স্বার্থে আমরা এক ও অভিন্ন : ডা. দীপু মনি

এ কে আজাদ, চীপ রিপোর্টার / ২৪৭ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

বড় দলের মধ্যে মনোমালিন্য ও ভিন্নমত থাকবেই; কিন্তু নৌকা ও দলের স্বার্থে আমরা এক ও অভিন্ন বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি সোমবার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় মনোনয়ন পাওয়ার পর নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, প্রত্যেকটি নির্বাচনি এলাকায় অনেক যোগ্যলোক থাকে। আর এদের মধ্য থেকেই যোগ্যলোক বেছে নিতে হয়। আওয়ামী লীগ ও আওয়ামী পরিবার অবশ্যই নৌকার বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।

দীপু মনি বলেন, চাঁদপুর-৩ নির্বাচনি এলাকার মানুষের কাছে আমার অশেষ ঋণ, তারা আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছে। গত ১৫ বছর আমি চেষ্টা করেছি এই এলাককর মানুষের উন্নয়ন করতে। আমি মানুষকে যা প্রতিশ্রুতি দিয়েছি, তা জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় তা পূরণ করতে পেরেছি। আগামীদিনে চাঁদপুরবাসীর যে আশা আকাঙ্খা রয়েছে তান সবকিছুই আমরা ধাপে ধাপে পূরণ করার চেষ্টা করব।

এর আগে শিক্ষামন্ত্রী দীপু মনি চাঁদপুর আসলে তার বাসভবনের সামনে থেকে এক আনন্দ মিছিল বের হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *