বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

কালীগঞ্জে মেয়েকে যৌন হয়রানির অভিযোগে মায়ের মামলায় পাষন্ড বাবা আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৯ পাঠক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে ১২ বছরের মেয়েকে যৌন হয়রানির অভিযোগে বাবা নাড়ু-গোপাল সরকারকে (৪৫) আটক করেছে পুলিশ। শনিবার রাতে মেয়েকে যৌন হয়রানির অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন ভিকটিমের মা। এরপর রাতেই নাড়ু-গোপালকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।

আটক নাড়ু-গোপাল সরকার উপজেলার কোলা গ্রামের কমলেশ সরকারের ছেলে। মামলার এজাহারে ভিকটিমের মা উল্লেখ করেছেন, প্রায় ৭/৮ মাস হলো মেয়েকে যৌন হয়রানি করে আসছিল। বিভিন্ন সময় অভিযুক্ত বাবা তার মেয়ের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে বিরক্ত করতো। এ নিয়ে আমার মেয়ে বাবার অত্যাচারে কীটনাশক পান করে আত্মহত্যাও করতে গিয়েছিল একবার। সে সময়ে লোকলজ্জার ভয়ে কাইকে না জানিয়ে ঘটনাটি নিজেদের মধ্যে চেপে রাখে। সর্বশেষ গত ৭ আগস্ট রাত তিনটার দিকে আবারও মেয়ের স্পর্শকাতর স্থানে হাত দেয় ওর বাবা। এ সময় মেয়ের চিৎকারে পাশের ঘর থেকে তিনি ছুটে আসেন। এ নিয়ে মেয়ের মা ও বাবার সাথে ঝগড়া হয়।

এক পর্যায়ে কোন উপায় না পেয়ে শনিবার রাতে মেয়ের মা বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা করে নাড়- গোপালের নামে। পুলিশ রাতেই তাকে আটক করে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, মেয়েকে যৌন হয়রানি করে আসছিল নাড়ু-গোপাল এমন অভিযোগে মামলা হওয়ার পর শনিবার রাতে তাকে আটক করা হয়। রোববার দুপুরে আসামি এবং ভিকটিমের জবানবন্দি নারী ও শিশু আইনের ২২ ধারায় লিপিবদ্ধ করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *