রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর : সামাজিক দূরত্ব বজায় রেখে চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির ২য় সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ জুন শনিবার প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভার প্রথমেই গত সভার কার্যবিবরণী পাঠ এবং বর্তমান পরিষদের কার্যক্রম অবহিত করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। এরপর শুরু হয় এজেন্ডা ভিত্তিক বিভিন্ন বিষয়ের উপর আলোচনা।
এর মধ্যে সবচে গুরুত্ব দিয়ে প্রেসক্লাবের সভাপতি গুরুতর অসুস্থ ইকরাম চৌধুরীর চিকিৎসার্থে করণীয় নির্ধারণে বিভিন্ন আলোচনা হয়।

পরবর্তীতে সভায় উপস্থিত কার্যকরী পরিষদের সদস্যদের সিদ্ধান্তে ইকরাম চৌধুরী সুচিকিৎসায় অর্থ তহবিল গঠনে একটি কমিটি গঠন করা হয়।
প্রেসক্লাবের সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিলনের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন কার্যকরী পরিষদের সদস্য ও সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি সোহেল রুশদী, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, মোশারফ হোসেন লিটন, দপ্তর সম্পাদক ইব্রাহিম রনিসহ উপস্থিত সদস্যরা।

সবশেষে অসুস্থ প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর সুস্থতা কামনা ও মহামারি করোনা ভাইরাস থেকে বিশ^বাসিসহ দেশের সকলকে রক্ষায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *