রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

গাইবান্ধায় করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যু ! মোট আক্রান্ত ৮৪

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৯ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্ত নুরুল আমিন ফুলমিয়া (৬৮) নামে আরেকজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাতগ্রামে। করোনা ভাইরাসে আক্রান্ত এটি সাদুল্যাপুর উপজেলায় প্রথম মৃত্যু। গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় ৯ জুন মঙ্গলবার করোনা ভাইরাসে নতুন করে আরও ৪ জন আক্রান্ত হয়েছে। সবচেয়ে বেশী আক্রান্ত হয়েছে গোবিন্দগঞ্জে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৮ জন। জেলায় সর্বমোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৮৪ জনে। এরমধ্যে এ পর্যন্ত ৪ জন মারা গেছে। ৫২ জন আইসোলেসনে রয়েছে। এছাড়া করোনায় আক্রান্ত ২২ জন রোগী সুস্থ হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে তারা বর্তমানে সুস্থ্য স্বাভাবিক জীবন যাপন করছেন।

তবে করোনাভাইরাস সন্দেহে নানা উপসর্গে নতুন করে ৩০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৬৮ জন। এছাড়াও ১৪ দিন হোম কোয়ারেন্টাইন শেষে ১৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। জেলায় ৪৬৮ জন চিকিৎসাধীন রোগী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ২২, গোব্দিন্দগঞ্জে ১৬৮, সদরে ৯৯, ফুলছড়িতে ৩০, সাঘাটায় ১৩, পলাশবাড়িতে ২৪ ও সাদুল্যাপুর উপজেলায় ১২২ জন।

এদিকে করোনাভাইরাস কোভিড ১৯ এর এই সময় কালে জেলা ৭ টি ও উপজেলার ৪ টি পৌরসভায় ২ লাখ ১ হাজার ১ শত পরিবার কে ও ১৬ হাজার শিশুকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *