রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

মধুখালীতে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শাহজাহান হেলাল / ৭৯ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

ফরিদপুরের মধুখালীতে দৈনিক যুগান্তরের ২৩ বছরে পদার্পনে স্বজন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ ফেব্রুয়ারি বুধবার দুপুরে মধুখালী প্রেসক্লব মিলনায়তনে যুগান্তরের স্বজন সমাবেশের আয়োজনে ‘দৈনিক যুগান্তরের’ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

দৈনিক যুগান্তর মধুখালী প্রতিনিধি ও মধুখালী প্রেসক্লাবের উপদেষ্টা প্রবীন সাংবাদিক একেএম ইলিয়াস সিদ্দীকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মধুখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজল বসু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ নজরুল ইসলাম, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি ও যুগ্ম সাধারন সম্পাদক শাহজাহান হেলাল, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান পলাশ, দৈনিক ঢাকা প্রতিদিনের প্রতিনিধি ও অর্থ সম্পাদক সালেহীন সোয়াদ, চ্যানেল এস এর প্রতিনিধি ও দপ্তর সম্পাদক মফিজুর রহমান প্রমূখ।

সত্যের সন্ধানে নির্ভীক’ এ স্লোগানকে সামনে রেখে দীর্ঘ ২৩টি বছর অন্যায়, নীপিড়নের বিরুদ্ধে ও সত্যের পক্ষে কথা বলেছে গণমানুষের আস্থা পত্রিকা দৈনিক যুগান্তর। মুক্তিযুদ্ধের চেতনায় সঠিক পরিচালনার মাধ্যমে পত্রিকাটি আজ গণমানুষের মুখপাত্র হিসেবে বিবেচিত হয়েছে। পত্রিকাটি যুগযুগ মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে ২৩ বছরে পদার্পনে সেই ভূমিকাই রাখার আশাবাদ ব্যক্ত করেন আলোচনার সভার বক্তাগণ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *