শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

মোটরসাইকেল সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাম গেল দুই যুবকের

এ কে আজাদ, চীপ রিপোর্টার / ৫৩ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

চাঁদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজির সাথে সংঘর্ষে অনিম ও সাব্বির নামে দুই যুবক নিহত হয়েছে। শুক্রবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কের বাগাদী গাছতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির চাঁদপুর চৌধুরীপাড়া এলাকার মালিক প্রধানীয়ার ছেলে ও অনিম আদর্শ মুসলিম পাড়া এলাকার ফজলুল হকের ছেলে। সাব্বির চাঁদপুর শহরের আলআমিন স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণীর শিক্ষার্থী এবং অনিম পুরানবাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের স্বজনরা জানায়, দুপুরে কয়েকজন বন্ধু মিলে মোটরসাইকেলযোগে বের হয় অনিম ও সাব্বির। এসময় ঘটনাস্থলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজির সাথে সংঘর্ষ হলে ঘঠনাস্থলেই তারা দুজন নিহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে দুইজনের মরদেহ চাঁদপুর মডেল থানা হেফাজতে নিয়ে আসে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. মিজানুর রহমান জানান, নিহত দুই যুবক হাসপাতালে আনার অনেক পূর্বে মারা যায়। তাদের শরীরের বিভিন্ন জায়গায় জখম রয়েছে। এরমধ্যে মাথায় আঘাত বেশি রয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহত দুই যুবকের মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকলে আবেদন করে মরদেহ নিয়ে যেতে পারবে।

তারিখ : ১২-০৬-২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *