1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মেঘনায় ডুবন্ত বাল্কহেড থেকে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার মেঘনায় বালুভর্তি বাল্কহেড ডুবে নিখোঁজ ২ শ্রমিককে উদ্ধারে অভিযান চলছে ভূমি রাজস্ব আদালতে অনলাইন শুনানি শুরু পৃথিবীর যেকোনো স্থান থেকে ভূমি মামলার শুনানিতে অংশ নেওয়া যাবে মেয়েকে হত্যার অভিযোগে বাবার মামলা রাজনৈতিক দলগুলোকে আয়-ব্যয়ের হিসাব দিতে বলেছে নির্বাচন কমিশন ক্ষোভ আর বিদ্বেষের মাত্রা কতটুকু হলে এ ধরনের ঘটনা ঘটতে পারে তা কিছুটা আন্দাজ করা যায় টিকটক বস আশরাফুল মন্ডল রাফির সর্বোচ্চ শাস্তির দাবী মহেশপুর সীমান্ত দিয়ে থামছে না অবৈধ পারাপার, দুই দিনে আটক ১৮ জন! আন্দোলনের ফলে কারনেগৌরীপুর সরকারি কলেজে কৃঞ্চচূড়া গাছকাটা সিদ্ধান্ত বাতিল অবশেষে ৫ বছর পর ব্রীজ নির্মাণে ঠিকাদার নিয়োগ




নাটোরের বনপাড়া ডিগ্রি কলেজের শিক্ষক নিখোঁজ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮

অমর ডি কস্তা,বর্তমানকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার,০৫ জুলাই ২০১৮: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ডিগ্রি কলেজের আরবী বিষয়ের প্রভাষক মাসুদ রেজা (৩৬) হঠাৎ নিখোঁজ হয়েছেন। তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। বুধবার রাতে প্রভাষক মাসুদ রেজার স্ত্রী মোবাশ্বেরা বেগম তার নিখোঁজ হওয়ার তথ্য জানিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এর আগে একই দিন দুপুর ১টার দিকে তিনি কলেজ থেকে মসজিদের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নেয়া হয়েছে কিন্তু ৪৮ ঘন্টা পার হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিক্ষক মাসুদ রেজার সন্ধান পেতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কুমার দাস জানান, মাসুদ রেজা সকালে ছোট ছেলেকে ডাক্তার দেখাতে পাবনা গিয়েছিলেন। সেখান থেকে ছেলেসহ সরাসরি কলেজে আসেন। দুপুর ১টার দিকে তিনি ছেলেকে কলেজে বসিয়ে রেখে অজ্ঞাত এক ব্যক্তির মোটরসাইকেলে বাইরে চলে যান। ধারণা করা হচ্ছে মসজিদে নামাজ পড়ার উদ্দেশ্যে তিনি বাইরে যান। নামাজ শেষ হলেও তিনি ফিরে না আসায় এবং তার স্ত্রী কলেজে এসে খোঁজ নেয়ায় জানা যায় তিনি নিখোঁজ হয়েছেন।

মাসুদ রেজার স্ত্রী মোবাশ্বেরা জানান, তাদের বাড়ি চাপাইনবাবগঞ্জের রহনপুর গ্রামে। চাকুরীর সুবাধে দ্ইু ছেলেকে নিয়ে তারা বনপাড়া পৌরশহরের হালদারপাড়ায় বসবাস করে আসছেন। তিনি আরও জানান, তার জানা মতে মাসুদের সাথে কারো কোন বিরোধ নাই। কেন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না তা কোনভাবেই তিনি বুঝে উঠতে পারছেন না।

বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. রফিকুল ইসলাম জানান, কী কী কারণে তিনি নিখোঁজ হতে পারেন, তার কারণ বের করার চেষ্টা করা হচ্ছে। মোবাইল ট্রেকিং করেও অনুসন্ধান চালানো হচ্ছে। তাকে খুঁজে বের করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD