রবিবার | ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নেত্রকোণায় জেলাপ্রশাসকের বাস ভবনে কাজের ফলে এলাকাবাসীর ভোগান্তি

বর্তমানকন্ঠ ডটকম : নেত্রকোণায় মোক্তারপাড়াস্থ জেলা প্রশাসকের বাসভবনে সৌন্দর্যবর্ধন কাজের মালামাল পরিবহন করতে গিয়ে ট্রাকের চাপায় ভেঙ্গে গেছে প্রায় ৩০০ হাত রাস্তা। গণপূর্ত কোয়ার্টারের লোকজন চলাচল করতে পারছেন না । এমনকি রাস্তার নিচ দিয়ে যাওয়া পৌর সভার পানির লাইন ভেঙ্গে গেছে ফলে ৩ দিন যাবৎ পানি পাচ্ছেন না ঐ এলাকার প্রায় ১০০টি পরিবার। পানির লাইন ভেঙ্গে যাওয়ার কারনে পাইপ দিয়ে অরিরত পানি বের হয়ে পুরো রা¯াÍটি পানিতে ভরে যাওয়ায় কোয়ার্টারে বসবাসকারী লোকজন চলাচল করতে খুবই অসুবিধা হচ্ছে।

নেত্রকোণা পৌরসভার পানি বিভাগে কর্মরত দিলীপ সরকারের সাথে কথা বলে জানা যায় তারা ঐ এলাকার পরিবারগুলোর অভিযোগের ভিত্তিতে এ পর্যন্ত কয়েকবার লাইন মেরামত করেছেন কিন্ত মালবাহী ট্রাক চলাচল করে পুনরায় ভেঙ্গে যায়। ফলে সত্যিই এলাকাবাসী পানি সমস্যায় ভুগছেন।

ভোক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, জেলা প্রশাসকের বাস ভবনের কাজের মালামাল ট্রাকে পরিবহন করায় তাদের চলাচলের একটি মাত্র রাস্তা সেটি ভেঙ্গে গেছে এবং রাস্তার নিচ দিয়ে যাওয়া পানির লাইন ভেঙ্গে গেছে ফলে তারা ৩ দিন যাবৎ পানি পাচ্ছেন না। তারা আরও জানান জেলা প্রশাসকের বাসভবনে কাজের মালামাল পরিবহনের জন্য তারা মূল গেইটটি ব্যবহার না করে কেন যে তারা পুরাতন গেইটটি ব্যবহার করছেন তা বুঝে উঠতে পারছেন না। এমতাবস্তায় ঐ এলাকায় বসবাসরত লোকজন জেলা প্রশাসকের হস্তক্ষেপে ভেঙ্গে যাওয়া রাস্তাটি মেরামত ও পানির লাইনের দ্রুত সংস্কার চান।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *