বুধবার | ৫ই আগস্ট, ২০২০ ইং |

ফরিদপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে শিক্ষক নেতাদের সংবাদ সম্মেলন

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডট কম, ফরিদপুর : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার তিন শিক্ষক নেতার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদে শনিবার সকালে ছোলনা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ক্লাস রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপজেলা প্রাথমিক শিক্ষা সমিতির সাধারণ সম্পাদক রকিবুজ্জামান মিলন তার লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমাকে ও মধ্যেরগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. গাফফার শেখ এবং প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও ছোলনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেনকে জড়িয়ে অনলাইন পোর্টালে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা সত্য নয়। আমাদের বিরুদ্ধে একটি কুচক্রিমহল উদ্দেশ্যমূলক ভাবে এই মিথ্যা বানোয়াট সংবাদটি পরিবেশন করিয়েছে। ওই সংবাদে উল্লেখ করা হয়েছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষককের নিকট থেকে উৎকোচ গ্রহণ। শ্রান্তি ও বিনোদন ভাতা উত্তোলনে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও উপজেলা হিসাব রক্ষণ অফিস ম্যানেজ করার কথা বলে ওই ভাতাভোগী শিক্ষকদের নিকট থেকে ৩ শ টাকা করে উঠিয়েছে। প্রকৃত পক্ষে আমরা কোন শিক্ষককের নিকট থেকে কোন টাকা নেইনি। কারো কাছে কোন টাকা চাওয়া হয়নি।

২২৭ জন শিক্ষকদের ভাতার প্রায় ৩৪ লক্ষ ৪১ হাজার ৬৬০ টাকা প্রাপ্তিতে জুন মাস শেষ হওয়ার কারণে জটিলতা বাধে। আমি (রকিবুজ্জামান), আ. গাফফার শেখ ও মো. মোশাররফ হোসেন মিলে ওই জটিলতা দূর করে শিক্ষকদের ভাতার টাকা পাওয়ার ব্যবস্থা করে দিয়েছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেন, প্রধান শিক্ষক আ. গাফফার শেখ, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রধান শিক্ষক নাদিরা বেগম, সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন প্রমুখ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *