শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

ভোলাহাটে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ : ভোলাহাটে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার ৩ জুন দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বড়ইগাছী গ্রামের মৃত্যু আব্দুল কাশেম কসেনের ছোট ছেলে রবিউল আওয়াল নান্নু(৪৪)। এদিন সকালে জ্বর-সর্দ্দি কাশি হলে রাজশাহী মেডিকেল কলেজ চিকিৎসার জন্য যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে মারা যান বলে তার স্বজনেরা জানান।

নান্নু ২/৩দিন পূর্বে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরে ভাড়া বাসায় উঠেন। সেখানেই করোনা উপসর্গ দেখা দিলে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।

জামবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মসফিকুল ইসলাম তারা বলেন, করোনা উপসর্গ নিয়ে নান্নুর মৃত্যুর হওয়ার খবর তিনি জেনেছেন। তিনি বলেন, তার মৃত্যুর পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নমুনা সংগ্রহ করেছে।

এদিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আব্দুল হামিদ জানান, নান্নুর জ্বর-সর্দ্দি কাশি উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। তাকে নিয়মানুযায়ি শারিরীক দূরুত্ব নিশ্চিত করে স্থানীয় ভাবে দাফন সম্পন্ন করা হবে বলে জানান।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *