বুধবার | ৫ই আগস্ট, ২০২০ ইং |

স্বাস্থ্যবিধি মেনে চলতে চাঁদপুর জেলা প্রশাসনের মানবন্ধন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর: চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আর মাহমুদ জামান বলেছেন, বর্তমানে সরকার লকডাউন সীমিত করে দেয়ায় সাধারন জনগন জীবিকার প্রয়োজনে ঘর থেকে বেরিয়ে এসেছে। এছাড়াও সামনে কোরবানী ঈদও রয়েছে, তাই আমরা জনগনের কথা চিন্তা করে তাদের মাঝে সচেতনতা বৃদ্ধিতে এই সংক্ষিপ্ত র‌্যালী ও মানবন্ধন করি। সাধার জনগন যে যেখানেই অবস্থান করুক তারা যেন স্বাস্থ্যবিধি মেনে চলে এবং সামাজিক দূরুত্ব মেনে চলে সেটাই আমাদের এখন প্রধান লক্ষ্য।

বৃহস্পতিবার (২জুলাই) সকাল সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক কার্যলয়ের সামনে জেলা প্রশাসনের উদ্দ্যেগে শতভাগ মাস্ক পরা নিশ্চিত করার লক্ষ্যে সংক্ষিপ্ত র‌্যালী শেষে জনসচেতনতামূলক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আরও বলেন, চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান স্যারের নির্দেশে শতভাগ মাস্ক নিশ্চিত ও স্বাসথ্যবিধি মেনে চলার লক্ষ্যে এই জনসচেতনমুলক মানববন্ধনের আয়োজন করা হয়। আমরা আশাকরি চাঁদপুরবাসী আমাদের এই আয়োজন দেখে তারা আরও সচেতন হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলবে।

মানবন্ধনে উপস্থিত ছিলেন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মেহেদী হাসান মানিক, মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আনোয়ার হোসাইন পাটওয়ারী, হানারচর ইউনিয়ন পরিষদের সচিব এম এ কুদ্দুস রোকন, সাংবাদিক শাহআলম মল্লিক, সেলিম রেজা, জেলা প্রশাসন কর্তৃক গঠিত ভলান্টিয়ার টিমের প্রধান ওমর ফারুক, সূফী খায়রুল ইসলাম খোকন, মোঃ জাহিদুল হক মিলন, মোঃ নূরুল আলম চৌধুরী জনি, এইচএম জাকির, মোঃ সোহান সহ ভলান্টিয়ার সদস্যবৃন্দ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *