শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার পর্যাপ্ত ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে -এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-০৩ পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার পর্যাপ্ত ত্রান সহায়তা অব্যাহত রেখেছে। দেশে কোন খাদ্য সংকট নেই।

একটি মানুষও না খেয়ে থাকবে না। ইতিমধ্যেই সরকার ৫০ লাখ পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান শুরু করেছে।এছাড়াও জিআর, ভিজিডি, ভিজিএফ কর্মসুচী চালু রেখেছে। সরকার সব শ্রেনীর মানুষের জন্যই বিশেষ প্রনোদনা প্যাকেজ ঘোষণা করেছে।

১৫ মে শুক্রবার বেলা ১১ টায় উপজেলার বরিশাল ইউপির কর্মহীন ২শ হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণের সময় উপস্থিত সকলের উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন করোনা পরিস্থিতি মোকাবেলায় আমাদের ধৈর্য্য ধারন করতে হবে।সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ মাষ্টার, বরিশাল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, বাংলাদেশ আওয়ামী লীগ পলাশবাড়ী উপজেলা শাখার অন্যতম সদস্য সাংবাদিক রফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক মহব্বজান চৌধুরী, যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম পাপুল, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মাহিবুল হাসান মুকিতসহ অন্যান্যরা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *