শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

চাঁদপুরের সকল ভালো কাজে প্রেসক্লাব জড়িত :: পুলিশ সুপার মো. মিলন মাহমুদ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

নতুন করে করোনার বিস্তার প্রতিরোধে চাঁদপুরে জনসচেতনামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। এ উপলক্ষে সামাজিক সচেতনতার লক্ষ্যে বুধবার (৫ মে) চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ করেছে চাঁদপুর প্রেসক্লাব।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ।

সামাজিক দায়বদ্ধতা থেকেই করোনাভাইরাস থেকে নিজেদের রক্ষা করাসহ সচেতনতা সৃষ্টি করতেই চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে পথচারীদের মাঝে মাস্কসহ সচেতনতামূলক প্রচারনা করা হয়েছে। প্রেসক্লাবের সদস্যরা মনে করেন প্রত্যেক মানুষ নিজেদের সুরক্ষা করতে পারলে আমাদের দেশও সুরক্ষিত হবে।

চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেন, চাঁদপুরে সকল ভালো কাজে প্রেসক্লাব জড়িত রয়েছে। এই সময়ে যে জিনিসটা সবচাইতে বেশী প্রয়োজন সেটি হচ্ছে মাস্ক, আর সেটি সাধারনের মাঝে বিতরণ হচ্ছে একটি মহতি উদ্যোগ। পজিটিভ কাজে প্রেসক্লাব যেমন এগিয়ে আসে, ঠিক এভাবে সমাজের সকলকে এগিয়ে আসা উচিত। বর্তমান সময়টা খুবই খারাপ যাচ্ছে। তাই সকলকে সচেতন থাকতে হবে।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রূশদী, লক্ষণ চন্দ্র সূত্রধর, এএইচএম আহসান উল্লাহ, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম রনি, প্রচার দপ্তর সম্পাদক কাদের পলাশ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত আলী, ক্রীয়া সম্পাদক ফারুক আহম্মদ, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ, সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল আলম, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক হাসান মাহমুদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তালহা জুবায়ের, কার্যকরী সদস্য এম এ লতিফ, সদস্য হাবিব খান, সেলিম রেজা ও শরীফুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *