শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

চাঁদপুর ফরিদগঞ্জে তালাবদ্ধ ঘরে মিলল নারীর গলাকাটা লাশ

বর্তমানকণ্ঠ ডটকম / ২৮ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জে অঞ্জলী দাস (৬০) নামে এক নারীকে নিজ বসত ঘরেই গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা তাকে হত্যার পর ঘরের বাইরে তালা মেরে দেয়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আজাদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সংবাদ পেয়ে মঙ্গলবার(২১ জুলাই) রাতে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এসময় থানা পুলিশের পাশপাশি পিবিআই ও সিআইডির একটি দলও ঘটনাস্থলে উপস্থিত হয়। উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া গ্রামের ধোপা বাড়িতে এ ঘটনা ঘটে। পরে নিহতের ভাই অমর কৃষ্ণদাস বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের (নং- ২৫। তাং ২২.৭.২০২০) করেছে।

স্থানীয় লোকজন জানায়, খাজুরিয়া গ্রামের ধোপা বাড়ির প্রয়াত ইন্দ্রজিৎ দাসের বিধবা স্ত্রী অঞ্জলী রানী দাসের ছোট বোন পূর্ণিমা ও বোনের জামাতা খোকন ল²ীপুর থেকে নিহতের বাড়িতে বেড়াতে এসে ঘরের দরজায় তালা মারা দেখতে পান। কোথায় গেছে এই বিষয়ে আশপাশের লোকজনের কাছে জানতে পারেন গত সোমবার দুপুরের পর থেকে ঘরের দরজা বন্ধ তারা দেখতে পায়। পরে ঘরের জানালা দিয়ে উঁকি দিয়ে ঘরের ভিতরে মেঝে অঞ্জলীর রক্তাক্ত মৃতদেহ দেখতে পান। ধারনা করা হচ্ছে সোমবার দুপুরের পর থেকে মঙ্গলবার দুপুরের মধ্যে দুর্বত্তরা এঘটনাটি ঘটায় ।

নিহতের ভাই অমর কৃষ্ণদাস জানান, প্রায় এক বছর পুর্বে তার বোন অঞ্জলীর স্বামী ইন্দ্রজিৎ মারা যায়। এক মাত্র ছেলে আশীষ দাস মধ্যপ্রাচ্যের দেশ কুয়েত প্রবাসী।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিবসহ পুলিশ ফোর্স রাতে ঘটনাস্থলে গিয়ে চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আফজাল হোসেনকে জানালে বিষয়টি স্পর্শকাতর মনে হওয়ায় পিবিআই ও সিআইডিকে অবহিত করে। পরে তারা ঘটনাস্থলে ছুটে এসে অপরাধের আলামত সংগ্রহ করেন।

চাঁদপুর পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস জানান, মঙ্গলবার রাতেই ফরিদগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় পিবিআইয়ের একটি টিম ঘর থেকে অঞ্জলী রানী দাস নামে এক নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তার গলায় কাটা দাগ ছিল। তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোটে বিস্তারিত জানা যাবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *