শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

চাঁদপুর মতলব উত্তর উপজেলার ৭টি স্থানে ১৪৪ ধারা জারি

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

চাঁদপুর ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭টি স্থানে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর-মতলব দক্ষিণ) সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এবং একই আসনের সাবেক সংসদ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার কর্মী-সমর্থকরা সমাবেশ ডাকায় আইন-শৃঙ্খলা অবনতির আশংকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শনিবার রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে। আইন-শৃঙ্খলা অবনতির আশংকায় উপজেলার ৭টি  স্থানে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

১৪৪ ধারা জারিকৃত স্থান হলো : শ্রীরায়ের চর, মোহনপুর, ফতেপুর, এখলাছপুর, দশানী, আমিরাবাদ ও মতলব সেতুর উত্তর পাড় এলাকা।

ইউএনও জানান, দলীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যানারে এসব ¯’ানে এই সমাবেশ আহ্বান করা হয়।

চাঁদপুর-২ আসনের এমপি নুরুল আমিন রুহুল ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার কর্মী-সমর্থকরা এই সমাবেশের ডাক দেয়। এতে বর্তমান ও সাবেক দুই এমপি উপস্থিত থাকার কথা ছিল।

চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, একই সময়ে একই ¯’ানে দু’জন রাজনৈতিক নেতার পক্ষে সভা আহ্বান করায় বিশৃঙ্খলা ও সহিংসতার আশংকা দেখা দেয়। এই অবস্থায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মতলব উত্তরের ৭টি স্থানে ১৪৪ ধারা জারি করা হয়। ঘটনাস্থলে পুলিশ তৎপর রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *