শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

নাটোর জেলার প্রবেশ মুখ বড়াইগ্রামে জেলা পুলিশের ওয়াচ টাওয়ার স্থাপন

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৬ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

অমর ডি কস্তা, বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোর জেলায় ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর পুরো জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। লকডাউন সময়কালীন অন্য জেলা থেকে নাটোরে যাতায়াত নিয়ন্ত্রণ করতে ও ট্রাক সহ অন্যান্য যানবাহনে লুকিয়ে যাত্রী বহন বন্ধ করতে নাটোর-পাবনা মহাসড়কের জেলার প্রবেশ মুখ বড়াইগ্রামের রাজাপুরে যানবাহন পর্যবেক্ষণের জন্য ওয়াচ টাওয়ার স্থাপন করেছে জেলা পুলিশ। ৩ মার্চ রবিবার দুপুরে জেলার ৪র্থ এই ওয়াচ টাওয়ারের উদ্বোধন করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম থানার অফিসার্স ইনচার্জ দিলীপ কুমার দাস, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারী সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, জেলার প্রবেশ মুখে পুলিশ চেকপোস্টের পাশে স্থাপনকৃত এই ওয়াচ টাওয়ারে পুলিশ সদস্যরা দূরবীক্ষণ যন্ত্রের মাধ্যমে ট্রাক বা অন্যান্য যানবাহন নিবীড়ভাবে পর্যবেক্ষণ করতে পারবে। ফলে বাইরের জেলা থেকে নাটোরে প্রবেশ ও প্রস্থান নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।

উল্লেখ্য, জেলা লকডাউনের পর ঢাকা-নাটোর, রাজশাহী-নাটোর, বগুড়া- নাটোর ও পাবনা-নাটোর এই চার মহাসড়কের নাটোর জেলার প্রবেশ মুখে চেক পোস্ট ও ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *